বিনোদন

আব্দুল কাদেরের ক্যানসার চতুর্থ স্টেজে : পরিবারের পক্ষে দোয়া কামনা

কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ কালজয়ী ধারাবাহিক নাটকের অন্যতম চরিত্র ‘বদি’খ্যাত অভিনেতা আব্দুল কাদের মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত । দীর্ঘদিন ধরে জটিল অগ্ন্যাশয় ক্যান্সারে ভুগছেন এই জনপ্রিয় অভিনয়শিল্পী। বর্তমানে গুরুতর অবস্থায় ভারতের চেন্নাইয়ের ভেলোর শহরের সিএমসি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই গুণী অভিনেতা।

আব্দুল কাদের দীর্ঘদিন ধরেই অসুস্থ। গত ৮ ডিসেম্বর এই অভিনেতাকে চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা বেশ গুরুতর। উন্নত চিকিৎসার জন্য প্রথমে সিঙ্গাপুরে নেয়ার কথা ছিল। কিন্তু ভিসা জটিলতায় সেখানে যেতে না পারায় তাকে চেন্নাইয়ে নেয়া হয়েছে।

চেন্নাইয়ের ক্রিশ্চিয়ান মেডিকেল কলেজ (সিএমসি) হাসপাতালে চিকিৎসা চলছে তার। এ অভিনেতার প্যানক্রিয়াসের ক্যানসার জটিল রূপ ধারণ করেছে। চতুর্থ স্টেজে চলে গিয়েছে। শারীরিক অবস্থার তেমন উন্নতি নেই। এ অবস্থায় আগামী ২০ ডিসেম্বর ভারতীয় সময় দুপুর ১টা ৩০ মিনিটে ইউএস-বাংলার একটি ফ্লাইটে দেশে নিয়ে আসা হবে আবদুল কাদেরকে।

আব্দুল কাদের বহু একক ও ধারাবাহিক নাটকের পাশাপাশি নিয়মিত থাকতেন বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’-তে। হুমায়ূন আহমেদের ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে দেশব্যাপী আলোড়ন তোলেন এই অভিনেতা।

এই জনপ্রিয় অভিনেতার রোগমুক্তি কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের দোয়া কামনা করা হয়েছে।

Related posts

১৭ বছরের ছোট প্রেমিকার গানে মুগ্ধ হৃতিক

razzak

বলিউডের ছবি ‘জি লে জারা’ থেকে সরলেন প্রিয়াঙ্কা চোপড়া

razzak

পরীমনির মাদক মামলায় সিআইডির রিপোর্ট শিগগিরই

razzak

Leave a Comment

Translate »