সেপ্টেম্বর ৩০, ২০২২
MIMS 24
এই মাত্র জাতীয় বাংলাদেশ ব্রেকিং স্বাস্থ্য

বিশেষ অবদানের জন্য ৪ চিকিৎসককে সম্মাননা দেবে ২৮তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন

২৮তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের পক্ষ থেকে সরকারি হাসপাতাল ব্যবস্থাপনা ও চিকিৎসায় সাফল্যের জন্য ৪ জন চিকিৎসককে সম্মাননা দেয়া হবে।
জানা গেছে, ২৮তম বিসিএস হেলথের প্রায় সাড়ে ৮শ’ চিকিৎসক বিভিন্ন পর্যায়ে কর্মরত রয়েছেন। মূলত তাদের পারফর্মেন্সের ওপর ভিত্তি করেই এ সম্মাননা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। প্রশাসনিক ক্যাটাগরিতে ২ জন,  ক্লিনিক্যাল ও সাংগঠনিক ক্যাটাগরিতে একজন করে চিকিৎসক এবার সম্মাননা পাচ্ছেন।
প্রশাসনিক ক্যাটারিতে সম্মাননা পাচ্ছেন নওগাঁর সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিন ও চট্টগ্রাম জেনারেল হাসপাতালের ইএমও ডা. মোরশেদ আলী। ক্লিনিক্যাল ক্যাটাগরিতে সম্মাননা পাচ্ছেন চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের জুনিয়র কনসালটেন্ট ডা. আনিসুর রহমান সুফী ও সাংগঠনিক ক্যাটাগরিতে ২৮তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশন নির্বাচনকে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে আয়োজনে দক্ষ ভূমিকা পালনকারী ডা. মো. রাশেদুল ইসলাম।
আগামী বছরের শুরুতে সুবিধাজনক সময়ে জাকজমকভাবে উক্ত ৪ চিকিৎসককে সম্মাননা জানাবে বলে জানিয়েছেন, ২৮তম বিসিএস স্বাস্থ্য ক্যাডার এসোসিয়েশনের সহ-সভাপতি ও ২৮তম স্বাস্থ্য সম্মাননা পদক প্রদান বিষয়ক উপকমিটির সভাপতি ডা. কামরুল হাসান সোহেল।

Related posts

বাংলাদেশকে ১২০০ কোটি ডলার ঋণ দেবে এডিবি

razzak

ফুল ফুটতে দেরি করায় চাষীদের শ্রম শিবিরে পাঠালেন কিম জং উন

razzak

যুক্তরাষ্ট্রে ইউনিভার্সিটির ক্যাম্পাসে বন্দুকধারীর হামলায় নিহত ১

razzak

Leave a Comment

Translate »