অক্টোবর ৫, ২০২২
MIMS 24
বিনোদন

কাদেরের মৃত্যুর গুজবে হতবাক পরিবারের সদস্যরা ! করোনায়ও আক্রান্ত হননি তিনি

ক্যান্সার আক্রান্ত জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন৷ এ অভিনেতার অবস্থা এখনো সংকটাপন্ন। এরই মধ্যে বুধবার দিবাগত রাতে আব্দুল কাদেরের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে ফেসবুকে। বিষয়টি নিয়ে বিস্মিত কাদেরের পরিবার। পরিবারের পক্ষ থেকে এও জানানো হয় যে তিনি করোনায়ও আক্রান্ত হননি।

আব্দুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি জানিয়েছেন, তার শ্বশুরের শারীরিক অবস্থা আগের চেয়ে একটু ভালো আছে । পুত্রবধু জেমী ও পরিবারের অন্যান্য সদস্যরা শ্বশুরের মৃত্যুর গুজব ছড়ানোয় অবাক হয়েছেন।

জাহিদা ইসলাম জেমি বলেন, ‘একজন মানুষ মৃত্যুর সঙ্গে প্রতিমুহূর্তে যুদ্ধ করছেন৷ এ সময় তাঁর জন্য দোয়া না করে অনেকে মেতেছেন মৃত্যুর গুজব ছড়ানোয়৷ এ নোংরামির কোনো মানে নেই৷ বাবা আল্লাহর রহমতে একটু ভালো আছেন৷ আজ তাকে আইসিইউ থেকে কেবিনে নেওয়া হতে পারে৷ সবাই ওনার জন্য দোয়া করবেন।’

কাদের পুত্রবধু জেমি বলেন, ‘এটা আসলে ভুল তথ্য ছড়িয়েছে। বাবা করোনাভাইরাসে আক্রান্ত নন৷ ক্যান্সারের ইনফেকশনের কারণে তাঁর লালা পরীক্ষার সময় করোনার সঙ্গে অনেক সাদৃশ্য পাওয়া যায়৷ এতে চিকিৎসকরা মনে করেছিলেন তাঁর করোনা পজিটিভ৷ ২৩ ডিসেম্বর চিকিৎসকরা জানিয়েছেন, তিনি করোনা নেগেটিভ৷ এটা খুবই স্বস্তির খবর।’ অভিনেতা আব্দুল কাদেরের ক্যান্সার ফোর স্টেজে রয়েছে৷

উল্লেখ্য  জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদেরের ব্যাকপেইন ছিল। বেশ কিছুদিন ধরে দেশের বড় হাসপাতালগুলোয় চিকিৎসা নিয়েছেন। বহু পরীক্ষা-নিরীক্ষা করেও কেউ তার ব্যাক পেইনের কারণ উদঘাটন করতে পারলেন না। সর্বশেষ পুরো শরীর সিটি স্ক্যান করে জানা যায়, তার টিউমার হয়েছে। এরপর তাকে চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে গিয়ে চেকআপ করা হলে জানা যায় ক্যান্সার। শুধু তা-ই নয়, সেটা পুরো শরীরে ছড়িয়ে গেছে। ক্যান্সার আক্রান্ত হয়ে ভারতের চেন্নাইয়ের ক্রিস্টিয়ান মেডিক্যাল হাসপাতালে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন আব্দুল কাদের। এর পরেই রাখা হয় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে।

Related posts

নতুনরূপে হীনা খান, মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল

razzak

পরী-রাজের নতুন খবর

razzak

পরীমণির মামলায় অমি’র ৬ সহযোগী গ্রেফতার

Irani Biswash

Leave a Comment

Translate »