সংগঠন সংবাদ

বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার ব্যানার ছেড়া ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

চট্টগ্রাম সম্মিলিত হকার্স ফেডারেশনের সভাপতি জাতীয় শ্রমিকলীগ অন্তর্ভূক্ত বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের সদস্য সচিব মোঃ মিরন হোসেন (মিলন), কোতোয়ালী থানা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন সিকদার ও হকার্স নেতা বাপ্পির উপর হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে ফুটপাত হকার্স সমিতির সভাপতি নুরুল আলম লেদুর সভাপতিত্বে এবং হারুনুর রশিদ রনি ও আবু বক্কর ছিদ্দিকীর সঞ্চালনায় এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল আজ সকাল ১০টায় নগরীর চট্টগ্রাম নগরীর নতুন রেল স্টেশন চত্বরে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাতি বীর মুক্তিযোদ্ধা শফর আলী।
প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ৩৩নং ফিরিঙ্গী বাজার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও যুবনোত হাসান মুরাদ বিপ্লব, কেন্দ্রীয় ছাত্রলীগৈর সাবেক সহ-সম্পাদক ইয়াসির আরাফাত সহ অন্যান্য নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ডিসেম্বর মাস আসলেই স্বাধীনতা বিরোধীরা সোচ্চার হয়ে স্বাধীনতা পক্ষের শক্তিকে প্রতিহত করতে বিভিন্ন ষড়যন্ত্র ও নীল নকশা বাস্তবায়নে ব্যস্ত থাকেন। এরই ধারাবাহিকতায় বিএনপি-জামাত চক্রের চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের ১৫ ডিসেম্বর রাতে বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত বিজয় দিবসের ব্যানার ছিড়ে। তার প্রতিবাদ করতে গিয়ে চিহ্নিত সন্ত্রাসী ও রিয়াজ উদ্দিন বাজার মাদক ব্যবসায়ীদের হাতে হত্যার উদ্দেশ্যে সশ্রস্ত্র অতর্কিতভাবে হামলা করে এবং শ্রমিক নেতা মোঃ মিরন হোসেন (মিলন), মোঃ জসিম উদ্দিন সিকদার ও বাপ্পিসহ আরো অনেকে আহত হন।

প্রধান অতিথি আরো বলেন, এসব সন্ত্রাসীরা নগরীর ষ্টেশন রোডস্থ নুপুর মার্কেট বিভিন্ন পয়েন্টে টর্চার সেল ও মাদকের আস্তানা গড়ে তোলে। মাননীয় পুলিশ কমিশনারের কাছে আকুল আবেদন এসব চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মূল হোতাদের অবিলম্বে তদন্তের মাধ্যমে চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। সমাবেশে শ্রমিক নেতৃবৃন্দরা আরো বলেন, মোঃ মিরন হোসেন (মিলন) এর উপর হামলাকারী পেশাদার মাদক ব্যবসায়ী কিশোর গ্যাংয়ের নেতা শিবির ক্যাডার শাহাবুদ্দিন গংদের দ্রুত আইনের আওতা এনে গ্রেফতার পূর্বক শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় চট্টগ্রামের শ্রমিকলীগসহ শ্রমজীবি মানুষ একত্রিত
হয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

Related posts

অভিনেত্রী নিজের চুল কাটলেন ক্যান্সারে আক্রান্ত নারীদের জন্য

Irani Biswash

করোনায় আরো এক চিকিৎসক মৃত্যু : বিএমএ’র শোক প্রকাশ

শাহাদাৎ আশরাফ

নতুন ওসি পেল ডিএমপির চার থানা

Irani Biswash

Leave a Comment

Translate »