অক্টোবর ৫, ২০২২
MIMS 24
অর্থনীতি এই মাত্র বাংলাদেশ ব্রেকিং

ই-কমার্স পদ্ধতি কতটা প্রয়োজন, করোনা তা আমাদের বুঝিয়ে দিয়েছে : রাসেল

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, ডিজিটাল এবং ই-কমার্স পদ্ধতি যে কতটা প্রয়োজন, করোনা মহামারি তা আমাদের আরও বুঝিয়ে দিয়েছে। ই-কমার্স ব্যবহারে জনগণকে উৎসাহিত করার আহবান জানিয়েছেন তিনি। ই-কমার্স ওয়েব kidorkarbd.com (কী দরকার বিডি ডট কম) উদ্বোধন অনুষ্ঠানে ৮ জানুয়ারি প্রধান অতিথির বক্তৃতায় তিনি সকল উদ্যোক্তাদের প্রতি এ আহবান জানান।

রাজধানীর উত্তরার ৭ নম্বর সেক্টরে রবীন্দ্র সরণীর একটি হোটেলে আয়োজিত এ অনুষ্ঠানে ই-কমার্স ওয়েব kidorkarbd.com’র চেয়ারম্যান মো. ইসমাইল হোসাইনের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য হাবিব হাসান,  মো. সিরাজুল ইসলাম মোল্লা, ব্যবস্থাপনা পরিচালক, চায়না-বাংলা সিরামি· ও সাবেক চেয়ারম্যান, প্রাইম ব্যাংক লিমিটেড, এশিয়া গ্রুপ অব ইন্ডাস্টিজের চেয়ারম্যান ও এশিয়া টিভির চেয়ারম্যান মো. হারুন-উর-রশিদ, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহম্মেদ, সাবেক বৃহত্তর উত্তরা থানা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা উত্তর সিটি আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, মামুন সরকার প্রমুখ।।

ই-কমার্স ওয়েব kidorkarbd.com ’র ভবিষ্যৎ মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের খতিব আল্লামা মহিউদ্দিন কাসেমী

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আরো বলেন, ডিজিটাল বাংলাদেশকে এগিয়ে নিতে মানুষকে ই-কমার্স সাইটগুলোর সঙ্গে পরিচয় করাতে হবে এবং সেগুলো ব্যবহারে কী কী সুবিধা রয়েছে তা জানাতে হবে। সরকারের পাশাপাশি শিল্প উদ্যোক্তাদের এ কাজে এগিয়ে আসতে হবে।

 

Related posts

‘দুর্নীতি-ব্যর্থতা’র দায়ে চীনে এক বছরে ৬ লক্ষাধিক কর্মকর্তার সাজা

razzak

ডিএমপির ২১ পরিদর্শককে বদলি

razzak

ইকামা ও ওয়ার্ক ভিসাধারী বাংলাদেশিরা শর্তসাপেক্ষে সৌদি যেতে পারবে

Irani Biswash

Leave a Comment

Translate »