জীবনধারা বাংলাদেশ সংগঠন সংবাদ সেবামূলক কাজ

Evolution Of Youth এর আয়োজনে সোশ্যাল প্রোগ্রাম- প্রজেক্ট উষ্ণ অনীল 

আমাদের কাছে শীত মানে পিঠাপুলি আর খেঁজুরের রসের উৎসব, নতুন নতুন গরম কাপড় কেনার উৎসব, কুয়াশা নিয়ে খেলার উৎসব। কিন্তু দরিদ্র আর অসহায় মানুষগুলোর গল্পটা ভিন্ন। শীতের প্রতিটা রাত তাদের জন্য একেকটা যুগ সমান।
 একটু উষ্ণতার খোঁজে বিনিদ্রায় কাটে তাদের সারারাত। আর এই অসহায় মানুষগুলোকে একটু উষ্ণতা দেওয়ার লক্ষ্য নিয়েই Evolution Of Youth আয়োজন করে তাদের সোশ্যাল প্রোগ্রাম “প্রজেক্ট উষ্ণ অনীল”।
এই প্রজেক্টের প্রথম ক্যাম্পেইন আয়োজিত হয় নরসিংদীর ঘোড়াদীয়া কাঠবাগান ও ভাগদী মারকাস এলাকায়। যেখানে প্রায় দেড়শো পরিবারকে এই ত্রাণ পৌঁছে দেওয়া হয়। “প্রজেক্ট উষ্ণ অনীল” এর দ্বিতীয় ক্যাম্পেইন আয়োজিত হয় ঢাকার মোহাম্মদপুরে, যেখানে বিতরণ করা হয় ২০টির মতো প্যাকেজ।
সবশেষে তৃতীয় ক্যাম্পেইনটি মিরপুরে অনুষ্ঠিত হয়। এ ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন সংস্থাটির সভাপতি ফাহিম মুহাম্মদ, উপ-সভাপতি আহনাফ ফাহাদ এবং ফিল্ড ইভেন্ট ম্যানেজমেন্টের প্রধান জাওয়াদ ইবনে জিহাদ।
ফাহিম মুহাম্মদের সভাপতিত্বে ১৫০টির বেশি পরিবারকে সেদিন এই ত্রাণ পৌঁছে দিতে সক্ষম হয় “প্রজেক্ট উষ্ণ অনীল”। একটি অলাভজনক সংগঠন হিসেবে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়েই Evolution Of Youth কাজ করে যাচ্ছে।  আর এরই ফলশ্রুতিতে ইতোমধ্যেই সংস্থাটি ৩টি সোশ্যাল প্রজেক্টের আয়োজন করেছে যা অন্তত একদিনের জন্য হলেও হাসি ফুটাতে পেরেছে অসহায় মানুষগুলোর মুখে। ভবিষ্যতেও দেশ ও দশের জন্য কাজ করবে বলেও দৃঢ় পরিকল্প সংস্থাটির সদস্যরা।

Related posts

সিঙ্গাপুরে নতুন করোনায় আক্রান্তদের ৭৫ শতাংশই টিকার দুই ডোজ সম্পূর্ণ করা

Irani Biswash

ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২

razzak

গ্রামে ৫জি সম্প্রসারণসহ একনেকে ১০ প্রকল্প অনুমোদন

razzak

Leave a Comment

Translate »