ডিসেম্বর ৩, ২০২২
MIMS 24
জীবনধারা বাংলাদেশ সংগঠন সংবাদ সেবামূলক কাজ

Evolution Of Youth এর আয়োজনে সোশ্যাল প্রোগ্রাম- প্রজেক্ট উষ্ণ অনীল 

আমাদের কাছে শীত মানে পিঠাপুলি আর খেঁজুরের রসের উৎসব, নতুন নতুন গরম কাপড় কেনার উৎসব, কুয়াশা নিয়ে খেলার উৎসব। কিন্তু দরিদ্র আর অসহায় মানুষগুলোর গল্পটা ভিন্ন। শীতের প্রতিটা রাত তাদের জন্য একেকটা যুগ সমান।
 একটু উষ্ণতার খোঁজে বিনিদ্রায় কাটে তাদের সারারাত। আর এই অসহায় মানুষগুলোকে একটু উষ্ণতা দেওয়ার লক্ষ্য নিয়েই Evolution Of Youth আয়োজন করে তাদের সোশ্যাল প্রোগ্রাম “প্রজেক্ট উষ্ণ অনীল”।
এই প্রজেক্টের প্রথম ক্যাম্পেইন আয়োজিত হয় নরসিংদীর ঘোড়াদীয়া কাঠবাগান ও ভাগদী মারকাস এলাকায়। যেখানে প্রায় দেড়শো পরিবারকে এই ত্রাণ পৌঁছে দেওয়া হয়। “প্রজেক্ট উষ্ণ অনীল” এর দ্বিতীয় ক্যাম্পেইন আয়োজিত হয় ঢাকার মোহাম্মদপুরে, যেখানে বিতরণ করা হয় ২০টির মতো প্যাকেজ।
সবশেষে তৃতীয় ক্যাম্পেইনটি মিরপুরে অনুষ্ঠিত হয়। এ ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন সংস্থাটির সভাপতি ফাহিম মুহাম্মদ, উপ-সভাপতি আহনাফ ফাহাদ এবং ফিল্ড ইভেন্ট ম্যানেজমেন্টের প্রধান জাওয়াদ ইবনে জিহাদ।
ফাহিম মুহাম্মদের সভাপতিত্বে ১৫০টির বেশি পরিবারকে সেদিন এই ত্রাণ পৌঁছে দিতে সক্ষম হয় “প্রজেক্ট উষ্ণ অনীল”। একটি অলাভজনক সংগঠন হিসেবে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়েই Evolution Of Youth কাজ করে যাচ্ছে।  আর এরই ফলশ্রুতিতে ইতোমধ্যেই সংস্থাটি ৩টি সোশ্যাল প্রজেক্টের আয়োজন করেছে যা অন্তত একদিনের জন্য হলেও হাসি ফুটাতে পেরেছে অসহায় মানুষগুলোর মুখে। ভবিষ্যতেও দেশ ও দশের জন্য কাজ করবে বলেও দৃঢ় পরিকল্প সংস্থাটির সদস্যরা।

Related posts

শ্রেষ্ঠ শ্রোতাক্লাব পদক-২০২০ পেয়েছে সাউথ এশিয়া রেডিও ক্লাব

Mims 24 : Powered by information

চট্টগ্রামের নবাগত জেলা প্রশাসকের সাথে ক্যাব’র মতবিনিময় সভা

Mims 24 : Powered by information

এইচএসসির ফল প্রকাশ আজ, যেভাবে জানা যাবে

razzak

২ comments

Mori Ranmaru জানুয়ারী ১২, ২০২১ at ৩:৩০ অপরাহ্ন

Great work

Reply
H Rainy জানুয়ারী ১২, ২০২১ at ৩:৩৭ অপরাহ্ন

অসাধারণ , ভালো লাগলো , ধন্যবাদ

Reply

Leave a Comment

Translate »