এই মাত্র জাতীয় বাংলাদেশ ব্রেকিং

শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত সাংবাদিক মিজানুর রহমান খান

বিশিষ্ট সাংবাদিক ও প্রথম আলোর যুগ্ম সম্পাদক মিজানুর রহমান খানকে মঙ্গলবার (১২ জানুয়ারি) বেলা সোয়া ২টার দিকে রাজধানীর মিরপুরে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হয়েছে। কবরস্থানে তার পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ও প্রথম আলোর সহকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি প্রাঙ্গণ, জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণ, ঢাকা রিপোর্টার্স ইউনিটি প্রাঙ্গণ ও নিজের কর্মস্থল প্রথম আলো কার্যালয়ের সামনে জানাজা ও শ্রদ্ধা জানানো হয়।

সোমবার সন্ধ্যায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিজানুর রহমান খান মারা যান। তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি মা, স্ত্রী, তিন সন্তান, পাঁচ ভাই, তিন বোনসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মিজানুর রহমান খান করোনাভাইরাসে সংক্রমিত হয়েছিলেন।

তার নমুনা পরীক্ষায় গত ২ ডিসেম্বর করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি ৫ ডিসেম্বর গণস্বাস্থ্য নগর হাসপাতালে ভর্তি হন। তার শারীরিক সমস্যা বাড়লে সেখান থেকে ১০ ডিসেম্বর তাকে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে গত শনিবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সোমবার সন্ধ্যা ৬টা ৫ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক।

Related posts

করোনা আপডেট, মৃত্যু ৪৩

Irani Biswash

সোসিয়েদের জালে রিয়ালের গোল উৎসব

razzak

পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশে ভারী বর্ষণে নিহত ১৪, আহত ২৬

Irani Biswash

Leave a Comment

Translate »