এই মাত্র কোলকাতা চ্যাপ্টার জাতীয় বিনোদন ব্রেকিং

বঙ্গবন্ধুর জীবনভিত্তিক চলচ্চিত্রটি বাংলাদেশের ইতিহাসকে সমৃদ্ধ করবে : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিতব্য বঙ্গবন্ধুর জীবনভিত্তিক চলচ্চিত্রটি বাংলাদেশের ইতিহাসকে সমৃদ্ধ করবে এবং ঐতিহাসিক দলিল হয়ে থাকবে । রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় এ চলচ্চিত্রের জন্য নির্বাচিত শিল্পী ও কুশলীদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী এ সময় ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের শিল্পী ও কুশলীদের আন্তরিক অভিনন্দন জানান ও তাদের অংশগ্রহণের সর্বোচ্চ সাফল্য কামনা করে বলেন, ‘তথ্য মন্ত্রণালয় সব সময় তাদের সঙ্গে রয়েছে। অন্যান্য অতিথিরাও তাদের বক্তব্যে চলচ্চিত্রটিকে দেশের ইতিহাসে একটি মাইলফলক হিসেবে বর্ণনা করেন।

অনুষ্ঠানে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এবং প্রধানমন্ত্রীর পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী, তথ্য মন্ত্রণালয়ের  অতিরিক্ত সচিব জাহানারা পারভীন, উপসচিব সাইফুল ইসলাম, মন্ত্রীর দপ্তরের পরিচালক (জনসংযোগ) মীর আকরাম ইউ আহম্মদ, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, বঙ্গবন্ধু চলচিত্রের বাংলাদেশ অংশের লাইন প্রডিউসার মো. হোসেন জেমী, সহকারী পরিচালক ও ভাষা বিশেষজ্ঞ বাহার উদ্দিন খেলন, অপর দুই সহকারী পরিচালক আরিফ সিদ্দিক ও অর্ণব উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর জীবনভিত্তিক চলচ্চিত্রটিতে অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, চঞ্চল চৌধুরী, খায়রুল আলম সবুজ, সংগীতা চৌধুরী, দিলারা জামান, দিব্য জ্যোতি, প্রার্থনা ফারদিন দিঘী, শরীফ সিরাজ, সাবিলা নূর, রাইসুল ইসলাম আসাদ, তৌকির আহমেদ, ফেরদৌস, সায়েম সামাদ, খলিলুর রহমান, সমু চৌধুরী, তুষার খান, সাব্বির আহমেদ, মোস্তাফিজুর নূর ইমরান, সাদমান প্রত্যয়, শাইখ খান, নরেশ ভুঁইয়া, সিয়াম আহমেদ, ফজলুর রহমান বাবু।

 

 

Related posts

হিজাব পরায় কলেজে ঢুকতে বাধা!

razzak

ইউক্রেন থেকে এক বাংলাদেশিকে উদ্ধার করেছে ভারত

razzak

প্রতারক থেকে জ্যাকুলিন নিয়েছেন ১০ কোটি টাকা, নোরা নিয়েছেন দামি গাড়ি

razzak

Leave a Comment

Translate »