ডিসেম্বর ১, ২০২২
MIMS 24
এই মাত্র বাংলাদেশ ব্রেকিং সংগঠন সংবাদ সেবামূলক কাজ

`ইভ্যুলিউশন অব ইয়থ’র পক্ষে খেঁটে খাওয়া মানুষের মাঝে স্যানিটারি কিটস বিতরণ

২০২০ সালের মার্চ মাসে বিশ্ব স্বাস্থ্য সংস্থার কাছে বাংলাদেশ তার প্রথম কোভিড কেইসের প্রতিবেদন জমা দেয়। একই মাসে বাংলাদেশ সরকার অনির্দিষ্টকালের জন্য লকডাউন ঘোষণা করে। তারপর থেকেই উচ্চ ও মধ্যবিত্ত পরিবারের লোকগুলো একান্ত প্রয়োজন ছাড়া বাসা থেকে বের হওয়া বন্ধ করলেও জীবিকার তাগিদে অনেককেই বের হতে হচ্ছিলো রাস্তায়। দু’বেলার খাবার জুটানো যেখানে দায় সেখানে স্যানিটারি কিটস তাদের জন্য বিলাসিতার বস্তুতে পরিণত হয়ে ওঠে। কিন্তু বিশ্ব থেকে কোভিড-১৯ দূর করতে হলে সকল স্তরের মানুষের সচেতনতাই প্রয়োজন।

আর তাই খেঁটে খাওয়া মানুষগুলোর কথা চিন্তা করে Evolution Of Youth এর ছোট্ট একটি উদ্যোগ। প্রায় ৫০জন মানুষের মধ্যে আজ স্যানিটারি কিটস বিতরণ করে সংস্থাটির প্রেসিডেন্ট ফাহিম মুহাম্মদ ও ভাইস প্রেসিডেন্ট আহনাফ ফাহাদ।

ইভ্যুলিউশন  অব ইয়থ এর প্রেসিডেন্ট ফাহিম মুহাম্মদ এক প্রতিক্রিয়ায় মিমস টিভিকে বলেন,” শীতাকা

লে করোনার পরিস্থিতি আরো খারাপ হওয়ার হুমকি রয়েছে। এই পরিস্থিতিতে আমাদের সকলকে সচেতন থাকতে হবে পাশাপাশি আমাদের আশেপাশের মানুষকেও সচেতন করতে হবে।

এসময় অর্গানাইজেশনের ভাইস প্রেসিডেন্ট আহনাফ ফাহাদ বলেন “আমাদের ছোট ছোট প্রচেষ্টার মাধ্যমে আমরা সমাজের সকল শ্রেণি পেশার মানুষকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে নিরাপদ করতে পারি”
 ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের দ্বাদশ শ্রেনিতে পড়ুয়া পাঁচজন ছাত্র ফাহিম মুহাম্মদ, মাহির তাজওয়ার রহমান, নাফিস আহমেদ, আহনাফ ফাহাদ ও ফারহান মোরশেদ এর সংগঠিত সংস্থা ইভ্যুলিউশন অব ইয়থ। তাদের মূল লক্ষ্য হলো দেশের তরুন সমাজের পাশে দাঁড়িয়ে তরুণ সমাজের জন্য কাজ করা ও পাশাপাশি দেশের সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করা।

Related posts

তালেবান নিয়ে এবার চুপ কেন সৌদি আরব

razzak

দীর্ঘ অপেক্ষা শেষে এসএসসি পরীক্ষা শুরু হচ্ছে আজ

razzak

পোলিশ সুন্দরী ক্যারোলিনার মাথায় মিস ওয়ার্ল্ডের মুকুট

razzak

Leave a Comment

Translate »