এই মাত্র ব্রেকিং রাজনীতি সংগঠন সংবাদ

আমাদের লড়াই করতে হবে ভূমি দস্যু, চাঁদাবাজ ও ঘুষখোরদের বিরুদ্ধে : পরশ

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, চলমান পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে দলীয় নেতা-কর্মীদের মাঝে যে মতপার্থক্য সৃষ্টি হয়েছে তা দূর করতে হবে, সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমাদের মনে রাখতে হবে ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়। কিন্তু কোথায় গেল সেই আদর্শ! আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীর জয় ছিনিয়ে আনা আমাদের সবার মৌলিক দায়িত্ব।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে যাত্রাবাড়ীর দনিয়া কলেজ মাঠে মঙ্গলবার (১৯ জানুয়ারি) শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে শেখ ফজলে শামস্ পরশ বলেন, ব্যক্তিগত পকেট ভারি করার দিন শেষ হয়ে আসছে। ব্যক্তি কেন্দ্রিক রাজনীতি করার দিনও শেষ হয়ে আসছে। যুবলীগের নেতা-কর্মীদের বলছি, আপনারা রাজনীতি করবেন সাধারণ, গরীব-দুঃখী ও অসহায় মানুষের জন্য।

যুবলীগের চেয়ারম্যান বলেন, শুধু নিজ এবং নিজের পরিবারের জন্য ভাবলে হবে না, সমাজের সবার জন্য ভাবতে হবে, প্রতিবেশীদের জন্য ভাবতে হবে, ভাবতে হবে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য। মানুষের অধিকার আদায়ে কখনও পিছপা হবেন না। বঙ্গবন্ধু লড়াই করেছেন বিদেশি ঔপনিবেশিক শক্তির বিরুদ্ধে, আর আমাদের লড়াই করতে হবে ভূমি দস্যু, চাঁদাবাজ ও ঘুষখোরদের বিরুদ্ধে।

Related posts

চলছে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন

razzak

ইয়েমেনের নতুন মন্ত্রিসভা দেশে ফেরা মাত্রই ভয়াবহ হামলা : নিহত ৫, আহত অনেকেই

Mims 24 : Powered by information

জাপানের রাজকীয় পদক পাচ্ছেন ৩ বাংলাদেশি

razzak

Leave a Comment

Translate »