সংগঠন সংবাদ

ভ্যাকসিন উপহার দিয়ে বাংলাদেশের পাশে দাঁড়ানোয় ভারত সরকারকে অভিনন্দন- বিএসএএফ

বাংলাদেশ সোস্যাল অ্যাক্টিভিস্ট ফোরাম (বিএসএএফ) নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, বাংলাদেশের মানুষ যেনো করোনা ভাইরাস থেকে রক্ষার পায় সেজন্য বিশ লাখ ডোজ করোনা ভাইরাস ভ্যাকসিন কোভিশিল্ড টিকা বাংলাদেশকে উপহার দিলো ভারত।

১৯৭১ এ মহান মুক্তিযুদ্ধে ভারত মজুল বাঙ্গালিদের পাশে দাঁড়িয়ে বাংলাদেশের প্রকৃত বন্ধুর পরিচয় দিয়েছে। করোনা মহামারিতেও ভ্যাকসিন উপহার দিয়ে বাংলাদেশের পাশে দাঁড়ালো ভারত।১৯৭১ এর ন্যায় আবারও প্রমাণ করলো ভারত আমাদের বন্ধুপ্রতিম দেশ ও প্রকৃত বন্ধু। তাই আমরা ভারত সরকার ও ভারতরের সকল নাগরিকদের প্রতি জানাচ্ছি অভিনন্দন এবং কৃতজ্ঞতা ।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরো জানান, এই বিশ লাখ ভ্যাকসিন চালান অক্সফোর্ড অ্যান্ট্রাজেনেকা উদ্ভাসিত ভ্যাকসিন। কোভিশিল্ড নামের এ ভ্যাকসিন তৈরি করেছে ভারতে সিরাম ইনস্টিটিউট। ভারতের কোভিশিল্ড ভ্যাকসিন করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্ব মানবসেবায় খুবী গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। ভ্যাকসিন উপহারের মধ্য দিয়ে ভারতের সাথে বাংলাদেশের পারস্পরিক আরো সুদৃঢ় হলো বলে আমরা বিশ্বাস করি। বাংলাদেশ ও ভাতরতে সম্পর্ক আরো অটুট এবং দীর্ঘজীবী হউক-জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

বিবৃতিতে স্বাক্ষর করেন, বাংলাদেশ সোস্যাল অ্যাক্টিভিস্ট ফোরামের প্রধান সমন্বয়ক মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী, সমন্বয়ক শেখ জনি ইসলাম, আফরোজা বেগম তুলি, নাফি উদ্দিন উদয় ও ফারুক মিয়া তালুকদার।

Related posts

ব্যারিস্টার আবদুর রাজ্জাক আবারও রাজনীতিতে ফিরেছেন

Irani Biswash

আমাদের লড়াই করতে হবে ভূমি দস্যু, চাঁদাবাজ ও ঘুষখোরদের বিরুদ্ধে : পরশ

Mims 24 : Powered by information

পুরস্কার পাচ্ছেন সংসদ নির্বাচনে দায়িত্বপালনকারী পুলিশগণ

Irani Biswash

Leave a Comment

Translate »