ডিসেম্বর ৭, ২০২২
MIMS 24
এই মাত্র খেলাধুলা ব্রেকিং

ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করল বাংলাদেশ ; সাকিব ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সোমবার (২৫ জানুয়ারি) শেষ ওয়ানডেতে ১২০ রানে হারিয়ে ৩-০’তে সিরিজ নিজেদের করে নিল বাংলাদেশ। টাইগারদের ২৯৮ রানের লক্ষ্যে খেলতে নেমে ১৭৭ রানে গুটিয়ে যায় সফরকারী দল ওয়েস্ট ইন্ডিজ।

এ সিরিজ জয়ে ওয়েস্ট ইন্ডিজকে দ্বিতীয়বার এবং সবমিলিয়ে প্রতিপক্ষকে ১৪তম বারের মতো হোয়াইটওয়াশ করার মত গৌরব অর্জণ করল বাংলাদেশের টাইগারেরা।
বাংলাদেশ দলের হয়ে সাইফুদ্দিন নেন ৩টি উইকেট। মোস্তাফিজ আর মিরাজ নিয়েছেন ২টি করে উইকেট। এছাড়া ১টি করে উইকেট শিকার করেছেন তাসকিন ও সৌম্য সরকার।
ম্যাচসেরা হয়েছেন মুশফিকুর রহিম। আর সিরিজ সেরা সাকিব আল হাসান। নিষেধাজ্ঞা থেকে মুক্তির পর প্রথম আন্তর্জাতিক সিরিজেই সেরা খেলোয়াড় সাকিব। এদিন যিনি বোলিংয়ের সময় চোট নিয়ে মাঠ ছেড়ে যান।

উইন্ডিজকে হোয়াইটওয়াশ করে পূর্ণ পয়েন্ট অর্জন করল বাংলাদেশ। ৩০ পয়েন্ট নিয়ে বিশ্বকাপ সুপার লিগের তালিকায় দ্বিতীয় স্থানে ওঠে এসেছে টাইগাররা। ১০ পয়েন্ট বেশি নিয়ে বাংলাদেশের ওপরে আছে কেবল অস্ট্রেলিয়া।

টানা তিন ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করায় বাংলাদেশ ক্রিকেট দলের সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কঠোর অনুশীলনের মাধ্যমে জয়ের এই ধারা অব্যাহত থাকবে- এ আশাবাদ ব্যক্ত করেন প্রধানমন্ত্রী।

Related posts

দুবাই এয়ারপোর্ট ব্যবস্থাপনায় বিরক্ত টাইগাররা

razzak

করোনা ভাইরাসে আক্রান্ত মেসি

razzak

পোল্যান্ডের ওপর শোধ নিল রাশিয়া

razzak

Leave a Comment

Translate »