ডিসেম্বর ৮, ২০২২
MIMS 24
এই মাত্র জীবনধারা বাংলাদেশ ব্রেকিং সেবামূলক কাজ

মানবিকতার অনন্য নজির স্থাপন করলেন যশোরের এসপি আশরাফ হোসেন, পিপিএম

যশোর পুলিশ সুপারের কার্যালয়ে কর্মরত সহকর্মীদের পিআরএল (অবসর) যাওয়ার সময় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বিদায় জানানোর রীতি চালু করেছেন যশোর জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম।

সম্ভবত তিনিই প্রথম এমন রীতি চালু করেন যা সারা দেশ ও ব্যক্তি সর্বমহলে প্রশংসা পেয়েছে। নিজ ইউনিটে কর্মরত সহকর্মীর পিআরএল (অবসর) বেলা আনুষ্ঠানিকতার সাথে বিদায় এটা যশোর জেলা পুলিশের ধারাবাহিক নিয়ম হয়ে গেছে ইতোমধ্যে।

তারই ধারাবাহিকতায় গত ২৫ জানুয়ারী দুপুরে যশোর পুলিশ সুপারের কার্যালয়ের সিভিল স্টাফ কাওসার আলীর বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয় সুসজ্জিত গাড়িতে করে আনুষ্ঠানিকতার সাথে নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার মধ্য দিয়ে।

বিদায়ের এক পর্যায় পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম সদ্য বিদায়ী সিভিল স্টাফ কাওসার আলীর কাছে জানতে চান কেন তিনি সেচ্ছায় অবসরে যাচ্ছেন, জবাবে কাওসার আলী বলেন আমি অনেক দিন ধরে অসুস্থ্য ছিলাম বিধায় অবসরে যাওয়ার আবেদন করি এবং সেটা কার্যকর হয়েছে কিন্তু আমি এখন সম্পূর্ণ সুস্থ্য হয়ে গেছি।

পুলিশ সুপার তখন তাকে বলেন আপনি কি এখন চাকুরী করতে পারবেন এবং ইচ্ছুক কিনা?

জবাবে তিনি বলেন জ্বি স্যার আমি পারব। তখন পুলিশ সুপার নির্দেশ প্রদান করেন তাকে পুনরায় চাকুরীতে রাখা যায় কিনা খতিয়ে দেখতে।

যশোর জেলার পুলিশ সুপারের কার্যালয়ের সিভিল স্টাফ কাওসার আলীর বিদায় অনুষ্ঠানে পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ অপূ সরোয়ার সহ জেলা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Related posts

বিএনপির ২৬ নেতাকর্মী রিমান্ডে, ১৯ জন কারাগারে

razzak

খাদ্য সংকটে আফগানিস্তানে সন্তান বিক্রির হিড়িক

razzak

আফগানিস্তানে বন্দুক হামলা, ৭ জন নিহত

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »