স্বাস্থ্য

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে আন্তর্জাতিক ইপিলেপ্সি দিবস পালিত

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের অধীনে পরিচালিত অটিজম ও শিশু বিকাশ কেন্দ্রের উদ্যোগে গত ৮ ফেব্রুয়ারী আন্তর্জাতিক ইপিলেপ্সি দিবস পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাসপাতালের কার্যনির্বাহী কমিটির ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অটিজম ও শিশু বিকাশ কেন্দ্রের মাধ্যমে এতদাঞ্চলের ইপিলেপ্সি আক্রান্ত শিশুদের বিশেষ চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। একই ছাদের নিচে এখানে ইপিলেপ্সি আক্রান্ত শিশুদের সকল ধরনের চিকিৎসা সুবিধা রয়েছে। এর ফলে সারা দেশে আজ এর সুনাম ছড়িয়ে পড়েছে। এজন্য তিনি এই প্রতিষ্ঠানের পরিচালক অধ্যাপক (ডাঃ) মাহমুদ আহমেদ চৌধুরী (আরজু)কে আন্তরিক ধন্যবাদ জানান।

তিনি আরো ধন্যবাদ জানান অত্র হাসপাতালের কার্যনির্বাহী কমিটির ট্রেজারার মোঃ রেজাউল করিম আজাদকে, যিনি অটিজম ও শিশু বিকাশ কেন্দ্রকে আধুনিক ভাবে গড়ে তোলার জন্য অগ্রণী ভূমিকা রেখেছেন। তিনি অটিজম ও শিশু বিকাশ কেন্দ্রের সাথে জড়িত সকলকে আন্তরিক ভাবে দায়িত্ব পালনের জন্য অনুরোধ করেন এবং সকলের সুস্বাস্থ্য কামনা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডাঃ মোঃ নূরুল হক, উপ-পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোশাররফ হোসাইন, ডাঃ এ কে এম আশরাফুল করিম, সহযোগী অধ্যাপক (চলতি দায়িত্ব) ডাঃ ধনঞ্জয় দাশ ও অটিজম ও শিশু বিকাশ কেন্দ্রের ডাক্তার, নার্স, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

Related posts

বাংলা একাডেমির মহাপরিচালক মারা গেছেন

Irani Biswash

বাংলাদেশে জরুরি ভিত্তিতে অক্সফোর্ডের টিকা ব্যবহারের অনুমোদন

Mims 24 : Powered by information

ওমিক্রনের ঢেউ ইউরোপ-আমেরিকায়, সংক্রমণের রেকর্ড

razzak

Leave a Comment

Translate »