এই মাত্র খেলাধুলা বাংলাদেশ ব্রেকিং

পিতৃত্বকালীন ছুটি চেয়ে বিসিবির কাছে চিঠি পাঠিয়েছে সাকিব

আগামী মার্চ-এপ্রিলে নিউজিল্যান্ড সফরে যেতে চান না জাতীয় দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ জন্য বিসিবির কাছে অনুমতি চেয়েছেন তিনি। পিতৃত্বকালীন ছুটি চেয়ে সাকিব আল হাসান বোর্ডের কাছে একটি চিঠি পাঠিয়েছে। সাকিব-শিশির দম্পতির ঘর আলোকিত করে আসছে তৃতীয় সন্তান। এ সময় স্ত্রীর পাশে থাকতে চান সাকিব।

বিসিবির ক্রিকেট অপারেশন চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমকে বলেন, ‘নিউজিল্যান্ড সফরের সময় ছুটি চেয়ে সে একটি চিটি পাঠিয়েছে। আমরা শিগগিরই সিদ্ধান্ত নেব।’

আইসিসির দীর্ঘ এক বছরের নিষেধাজ্ঞা শেষে সম্প্রতি ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন সাকিব। ওয়ানডে সিরিজে অলরাউন্ড পারফরম্যান্সের কারণে ম্যান অব দ্য সিরিজের পুরস্কার জেতেন তিনি। টেস্টেও দুর্দান্ত প্রত্যাবর্তন হয় তার। প্রথম ইনিংসে পঞ্চাশোর্ধ্ব ইনিংস খেলেন তিনি।

তবে ইনজুরির কারণে ম্যাচের বেশিরভাগ সময়ই তাকে মাঠের বাইরে থাকতে হয়েছে। প্রথম ইনিংসে মাত্র ৬ ওভার বল করেন। দ্বিতীয় ইনিংসে বল করতে পারেননি। আগামী ১১ ফেব্রুয়ারি থেকে ঢাকায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হতে যাওয়া দ্বিতীয় ও শেষ টেস্টে খেলতে পারবেন না সাকিব আল হাসান।

Related posts

সিঙ্গাপুরের হাসপাতালে লাইফ সাপোর্টে নায়ক ফারুক

Irani Biswash

লা লিগা মৌসুমের প্রথম এল ক্লাসিকোর তারিখ নির্ধারন

Irani Biswash

সিরিয়ায় কারাগারে হামলা-সংঘর্ষে নিহত ১২০

razzak

Leave a Comment

Translate »