ডিসেম্বর ৮, ২০২২
MIMS 24
এই মাত্র জাতীয় বাংলাদেশ

তরুণ-যুবসমাজের সুরক্ষায় দৃষ্টি দিতে আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী

অন্যান্য দায়িত্ব পালনের পাশাপাশি তরুণ-যুবসমাজের সুরক্ষায় দৃষ্টি দিতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, আমাদের ছেলেমেয়েরা যেন বিপথে না যায়, সেদিকে বিশেষভাবে দৃষ্টি দেওয়ার জন্য আমি অনুরোধ জানাচ্ছি।

১১ ফেব্রুয়ারী সকালে রাজধানীর গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪১তম জাতীয় সমাবেশ ২০২১-এর কুচকাওয়াজ অনুষ্ঠানে যুক্ত হয়ে তিনি এ আহ্বান বলেন।

সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের সঙ্গে যেন দেশের যুবসমাজ সম্পৃক্ত হতে না পারে সে জন্য আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের বিশেষভাবে দৃষ্টি দেওয়ার নির্দেশনা দেন সরকারপ্রধান। তিনি বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদে যেন যুবসমাজ জড়িত না হয়, সে দিকে সজাগ থাকতে হবে।

বাংলাদেশের মহান স্বাধীনতাযুদ্ধ এবং কোভিড-১৯ মহামারি মোকাবিলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের ভূমিকার কথাও স্মরণ করেন প্রধানমন্ত্রী।

Related posts

রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের পাশে থাকার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করলো চীন

Mims 24 : Powered by information

ব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথ করোনায় আক্রান্ত

razzak

ছয় অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়, নদীবন্দরে সতর্কতা সংকেত

razzak

১ comment

H Rainy ফেব্রুয়ারী ১২, ২০২১ at ২:২৯ পূর্বাহ্ন

আলহামদুলিল্লাহ কিছু উন্নতির লক্ষণ মনে হচ্ছে , আমদের talented ছেলে মেয়ে দের এখন কোথায় যেতে হবে না আমাদের সন্তান রা “কথায় না বড় হয়ে কাজে বড় হবে” ইনশাআল্লাহ 😊

Reply

Leave a Comment

Translate »