ডিসেম্বর ৩, ২০২২
MIMS 24
এই মাত্র খেলাধুলা

নাসের আল খেলাফীর উপর ক্ষিপ্ত বার্সা সমর্থকরা

বার্সা ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েও আইনী প্যাঁচে পড়ে এক মৌসুমের জন্য মেসি থেকে গেছেন। তবে চলতি মৌসুম শেষে তার বার্সায় না থাকার সম্ভাবনাই বেশি।

চারদিকে জল্পনা চলছে, মেসি বার্সায় না থাকলে কোন ক্লাবে যাবেন? তাকে পাওয়ার দৌঁড়ে সবচেয়ে এগিয়ে আছে কাতারি মালিক নাসের আল খেলাইফির ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। যে ক্লাবে খেলেন মেসির প্রিয়বন্ধু নেইমার। এ কারণে পিএসজি মালিক এখন বার্সা সমর্থকদের দুই চোখের বিষ। বার্সা সমর্থকেরা কোনোমতেই চান না যে, তাদের প্রিয় খেলোয়াড় মেসি ক্লাব ছেড়ে অন্য কোথাও যানয়। তাই চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে বার্সেলোনায় যাওয়া পিএসজি দল পড়েছে দর্শকদের তোপের মুখে।

আজ দিবাগত রাত ২ টায় ক্যাম্প ন্যুতে মুখোমুখি হবে বার্সা আর পিএসজি। ফরাসি ক্লাবটির মালিক খেলাইফি বার্সেলোনায় পা রাখার সঙ্গে সঙ্গে বিমানবন্দরে বেশ কিছু বার্সেলোনা–সমর্থক তার বিরুদ্ধে স্লোগান দিয়েছেন, গালাগালি করেছেন। বলেছেন, ‘মেসিকে একা ছেড়ে দে, চোর কোথাকার! ‘স্প্যানিশ গোল টিভির ‘এল গোলাজো’ অনুষ্ঠানে প্রচারিত এই ভিডিওতে আরেক সমর্থককে দেখা গেছে ক্যামেরার সামনে এসে খেলাইফির চৌদ্দগুষ্টি উদ্ধার করেছেন। তার জন্ম নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন!

Related posts

স্বামীকে কুকুর বানিয়ে শহরে ঘোরালেন স্ত্রী!

razzak

গুরুতর পরিণতি নিয়ে আসতে পারে ওমিক্রন: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

razzak

করোনায় আরোও ৪ হাজার ৮শর বেশি প্রানহানী

razzak

Leave a Comment

Translate »