ডিসেম্বর ১, ২০২২
MIMS 24
এই মাত্র জাতীয় বাংলাদেশ ব্রেকিং

আলজাজিরার প্রতিবেদনটি ব্যক্তিগত আক্রোশবশত : তথ্যমন্ত্রী

সচিবালয়ে তথ্য মন্ত্রণালয় সম্মেলন কক্ষে আজ মঙ্গলবার দুপুরে সমসাময়িক ইস্যু নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আলজাজিরার রিপোর্ট যেটি করা হয়েছে, আপনারা দেখেছেন, সেটি শিরোনামের সাথে রিপোর্টের কোনো সম্পর্ক নেই।

তিনি বলেন, শিরোনাম দেওয়া হয়েছে—‘অল আর দ্য প্রাইম মিনিস্টার্স মেন’। আর ভেতরের প্রতিবেদন হচ্ছে সেনাপ্রধানের বিরুদ্ধে ও তার পরিবারের বিরুদ্ধে।

 তথ্যমন্ত্রী বলেন, প্রতিবেদনটি দেখে শুনে মনে হয়েছে এটি ব্যক্তিগত আক্রোশবশত একটি রিপোর্ট। ব্যক্তিগত আক্রোশবশত একটি রিপোর্ট আলজাজিরার মতো একটা টেলিভিশনে যখন হয়, সেই রিপোর্টের প্রেক্ষিতে বাংলাদেশে আলজাজিরার গ্রহণযোগ্যতা কিন্তু কমেছে। বিশ্বব্যাপী আলজাজিরার প্রতিবেদন নিয়ে প্রশ্ন উঠেছে।

আলজাজিরার বিরুদ্ধে সরকারের পক্ষ থেকে আইনি ব্যবস্থা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী জানান, সরকারের পক্ষ থেকে আইনি ব্যবস্থানে ওয়ার সিদ্ধান্ত এখনও হয়নি তবে কোনো সংক্ষুব্ধ ব্যক্তি যদি হাইকোর্টে যান বা আদালতে যান, সে ক্ষেত্রে আদালত থেকে যদি কোনো নির্দেশনা পাই, তাহলে আদালতের নির্দেশনা অবশ্যই আমরা পালন করব।

Related posts

আর্জেন্টিনা-ব্রাজিলের ফাইনাল নিয়ে বিজ্ঞজনদের বিশ্লেষণ

Irani Biswash

ঘরে পড়ে ছিল বাবা-মা ও ছেলের রক্তাক্ত মরদেহ

razzak

শিশুদের টিকা না দেওয়ার কারণ জানালেন স্বাস্থ্যের ডিজি

razzak

Leave a Comment

Translate »