আইন ও বিচার এই মাত্র জাতীয় ব্রেকিং

তদন্তের মাধ্যমে লেখক মুশতাকের মৃত্যুর রহস্য উন্মোচিত হবে : ওবায়দুল কাদের

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) আয়োজিত সেবা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যুর বিষয়টি নিয়ে একটি কুচক্রী মহল ঘোলা-পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে। তিনি তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

লেখক মুশতাক আহমেদের কারাগারে মৃত্যুর বিষয়টিকে অত্যন্ত দুঃখজনক উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘এই দুঃখজনক মৃত্যুর ঘটনাটি তদন্ত চলছে। তদন্তাধীন ইস্যুতে একটি কুচক্রী মহল ঘোলা-পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে। এ বিষয়ে ইতোমধ্যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের মাধ্যমে লেখক মুশতাকের মৃত্যুর রহস্য উন্মোচিত হবে।’

ওবায়দুল কাদের বলেন, ডিজিটাল বাংলাদেশের জন্য একদিকে ডিজিটাল নিরাপত্তা যেমন জরুরি, তেমনি এ আইনের অপপ্রয়োগ যাতে না হয় সে বিষয়ে সরকার সচেষ্ট রয়েছে। তিনি বলেন, সরকার মত প্রকাশের স্বাধীনতায় বিশ্বাসী। তবে স্বাধীনতা মানে এই নয়– যে যার মতো যা খুশি বলার নিরঙ্কুশ বা একচেটিয়া অধিকার পাবে।

অন্যের মতামতকে সম্মান জানানোও স্বাধীন মত-প্রকাশের সীমানাভূক্ত উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকার অত্যন্ত সতর্ক রয়েছে এই আইনের ব্যবহার নিয়ে। কোন ব্যক্তি বা সংস্থা যাতে এ আইনের অপব্যবহার করতে না পারে সেদিকে থাকা জরুরী।

Related posts

মার্কিন পররাষ্ট্রমন্ত্রীকে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন

Mims 24 : Powered by information

বিশ্বে করোনায় আক্রান্ত-মৃত্যু বেড়েছে

razzak

১১০ দেশে করোনার সংক্রমণ বেড়েছে: ডব্লিউএইচও

razzak

Leave a Comment

Translate »