ডিসেম্বর ২, ২০২২
MIMS 24
অপরাধ এই মাত্র নারী বিনোদন ব্রেকিং

অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর

 নিজস্ব সংবাদদাতা: মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণার বিরুদ্ধে সৌদি প্রবাসী সাবেক স্বামীর প্রতারণা মামলায় রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করেছে এবং একদিনের জন্য জেলগেটে জিজ্ঞাসাবাদেও নির্দেশ দিয়েছে আদালত। শুক্রবার বিকালে ঢাকার চিফ মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদ আক্তারের আদালতে এই নির্দেশ দেওয়া হয়।

এর আগে রোমানা ইসলাম স্বর্ণাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলা হয়েছিল বলে জানিয়েছেন মোহাম্মদপুর থানার দায়িত্বরত কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম খান।

পুলিশ জানিয়েছেন, ২০১৮ সালে সৌদি প্রবাসী কামরুল হাসানের সঙ্গে স্বর্ণার পরিচয় হয়। পরে ফেসবুকে কথোপকথন থেকে ২০১৯ সালের মার্চ মাসে তারা বিয়ে করেন। কিছুদিন পর কামরুল সৌদি চলে যান। এর পর থেকে গাড়ি, ব্যাবসা, ফ্ল্যাট কেনাসহ নানা কারণে প্রায় ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেয় স্বর্ণা।

সম্প্রতি কামরুল দেশে আসনে এবং স্বর্ণার বাসায় যান। এ সময়ে স্বর্ণা জানান কামরুলকে তিনি অনেক আগেই তালাক দিয়েছেন। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে হত্যার হুমকি দেওয়া হয় কামরুলকে। হত্যার হুমকি প্রসঙ্গে কামরুল থানায় স্বর্ণার বিরুদ্ধে মামলা করেন।

প্রসঙ্গত, গত ১১ মার্চ বিকেলে স্বর্ণাকে মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে গ্রেফতার করা হয়।

Related posts

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটির প্রেসিডেন্ট শিবলী, সেক্রেটারি মিজান

razzak

দেশে ধূমপায়ী কমেছে

razzak

সৌদিতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে বাংলাদেশি যুবকের মৃত্যু

razzak

Leave a Comment

Translate »