এই মাত্র জাতীয় ব্রেকিং

দীর্ঘ মেয়াদের কথা মাথায় রেখে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী

নিজস্ব সংবাদদাতা: দীর্ঘ মেয়াদের কথা মাথায় রেখে প্রকল্প বাস্তবায়ন করতে হবে। আমাদের এমন কিছু করতে হবে, যাতে ভবিষ্যৎ প্রজন্ম তা দেখে আরও ভালো কিছু করতে অনুপ্রানিত হয়। এক্ষেত্রে কাজের মান নিয়ে কোনও ছাড় দেওয়া হবে না বলে আশাব্যক্ত করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

শনিবার রাজশাহী সার্কিট হাউজে স্থানীয় সরকার বিভাগের আওতায় রাজশাহী বিভাগে চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশকে উন্নত দেশে রূপান্তরের স্বপ্ন বঙ্গবন্ধুই দেখিয়েছিলেন। সে স্বপ্ন বাস্তবায়নে তারই সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যেকোনও প্রকল্পেরই আউটপুট থাকতে হবে। স্থান ভেদে সময় বান্ধব প্রকল্প হাতে নিতে হবে এবং গুণগত মান বজায় রাখতে হবে, তাড়াহুড়া করে কোনও প্রকল্পের কাজ শেষ করা যাবে না।

এ সময়ে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, সংশ্লিষ্ট দফতর ও সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, প্রকল্পের আওতায় ফোরলেন সড়কের দুই পাশে ফুটপাথ, একটি ব্রিজ, ৮টি কালভার্ট, মিডিয়ান ও ট্রাফিক কাঠামো নির্মাণ করা হয়েছে। ২ কোটি ২৮ লাখ ৭৭ হাজার ৫৩২ টাকা ব্যয়ে ১২০ মিটাার দৈর্ঘ্য রাস্তা, ২০২ দশমিক ৫০ মিটার ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে। রাজশাহীতে প্রথম ফ্লাইওভার নগরবাসীর দৃষ্টি আকর্ষণ করেছে।

Related posts

তরুণ প্রজন্মকে ডিজিটাল দক্ষতা অর্জন করতে হবে : মোস্তাফা জব্বার

Mims 24 : Powered by information

পার্লামেন্টে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা হারাচ্ছেন ম্যাক্রোঁ

razzak

বন্যায় বিপর্যস্ত স্পেন

razzak

Leave a Comment

Translate »