এই মাত্র জাতীয় ব্রেকিং

এসবি’র প্রধান হিসাবে পদন্নোতি পেলেন মনিরুল ইসলাম

নিজস্ব সংবাদদাতা: পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান হিসাবে পদন্নোতি পেলেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার ও কাউন্টার টেরিরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মো. মনিরুল ইসলাম।

আজ রোববার সকালে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপণে পুলিশের বিশেষ শাখায় অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্ব) হিসাবে আদেশ জারি করা হয়েছে।

২০১৬ সালের ১৬ ফেব্রুয়ারী জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নির্মূলে পুলিশের নবগঠিত কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মো. মনিরুল ইসলাম।

মো. মনিরুল ইসলাম ১৯৭০ সালের ১৫ জুন গোপালগঞ্জ জেলার মুকসুদপুরে জন্মগ্রহন করেন। তিনি নর্থামব্রিয়া বিশ্ববিদ্যালয় থেকে ব্রিটিশ আইনে স্নাতক ডিগ্রি অর্জন করেন। ১৯৯৫ সালে বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) পরীক্ষার মাধ্যমে এএসপি হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। গোয়েন্দা শাখায় তিনি ৯ বছর এবং স্পেশাল ব্রাঞ্চে দুই বছর দায়িত্ব পালন করেছেন।

এছাড়া তিনি সিটিটিসির অন্যতম প্রতিষ্ঠাতা কর্মকর্তা। কর্মজীবনে বিশেষ স্বীকৃতি হিসেবে তিনি বাংলাদেশ পুলিশ পদক ও রাষ্টপতি পুলিশ পদক পেয়েছেন।

Related posts

ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালে চাকরির সুযোগ

razzak

খাদ্যদ্রব্যের মূল্যবৃদ্ধিতে বাস্তুচ্যুত হচ্ছে মানুষ: জাতিসংঘ

razzak

সরকার গোপালগঞ্জে ভ্যাকসিন কারখানা স্থাপন করতে চায় : স্বাস্থ্যমন্ত্রী

Irani Biswash

Leave a Comment

Translate »