ডিসেম্বর ৭, ২০২২
MIMS 24
এই মাত্র জাতীয় বাংলাদেশ ব্রেকিং রাজনীতি

মওদুদ আহমদের মরদেহ ঢাকা এসেছে

নিজস্ব সংবাদদাতা: সাবেক আইনমন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য, প্রবীণ আইনজীবী ও ব্যারিস্টার মওদুদ আহমদের মরদেহ ঢাকা এসেছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৩ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট সিঙ্গাপুর থেকে মওদুদ আহমদের মরদেহ নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছেছে। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বিমানবন্দর থেকে মওদুদ আহমদের মরদেহ প্রথমে গুলশানের নিজ বাসভবন নেওয়া হয়েছে। এরপর মরদেহ এভারকেয়ার হসপিটালের হিমঘরে রাখা হবে। শুক্রবার তাঁকে জন্মস্থান নোয়াখালীতে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হবে।

বিমানবন্দরে মওদুদ আহমদের মরদেহ গ্রহণ করেন বিএনিিপ মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, গয়েশ্বর রায়, ইকবাল হাসান মাহমুদ টুকু, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, উপদেষ্টা পরিষদের সদস্য জয়নুল আবেদীন ফারুক, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, ডা. এ ডেজ এম জাহিদ হোসেন, নির্বাহী কমিটির সদস্য আবদুল লতিফ জনি, বজলুল করিম চৌধুরী আবেদ, প্রকৌশলী মো. ইশরাক হোসেন, তাবিথ আউয়ালসহ আরো অনেকে।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ব্যারিস্টার মওদুদ আহমদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি কিডনি ও ফুসফুসের জটিলতাসহ বিভিন্ন সমস্যা নিয়ে গত পহেলা ফেব্রুয়ারি থেকে সিঙ্গাপুরে চিকিৎসাধীন ছিলেন।

Related posts

বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম : রাষ্ট্রপতি

Mims 24 : Powered by information

কানাডায় ৫০ ভাগ বেড়েছে বাড়ির দাম, কিনতে পারবেন না বিদেশিরা

razzak

করোনায় ৮০-১৮০ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়ে থাকতে পারে: ডাব্লিউএইচও

razzak

Leave a Comment

Translate »