ডিসেম্বর ২, ২০২২
MIMS 24
এই মাত্র বিনোদন ব্রেকিং

আইসিইউতে দোয়া চাইলেন কাজী হায়াৎ

নিজস্ব সংবাদদাতা: প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা-অভিনেতা-প্রযোজক কাজী হায়াৎ রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন। হাসপাতালের আইসিইউতে শুয়ে এক ভিডিওবার্তায় তিন দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন।
বর্তমানে গুনী এই নির্মাতা করোনাক্রান্ত হয়ে ধানমন্ডির পপুলার হাসপাতালে ভর্তি আছেন। চিত্রনায়ক কাজী মারুফের প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায়।
ভিডিওবার্তায় কাজী হায়াৎ বলেন, আমি এই মুহূর্তে আইসিইউতে তবে এখন ভাল আছি। আমার জন দেয়া করবেন সবাই। হয়তো এই যাত্রায় বেঁচে যেতেও পার। আল্লাহর কাছে আপনাদের দোয়া অবশ্যই গ্রহণযোগ্য হবে।
মানুষের দোয়া, সারা বাংলাদেশের ভক্তদের দোয়া আমাকে বাঁচিয়ে রাখবে।
গুনী এই নির্মাতে দেখে মনে হচ্ছে তিনি ভিষন দুর্বল। ভিডিওতে দেখা যায়, কাজী হায়াৎ-র নাকে অক্সিজেন পাইপ।
৭৪ বছর বয়সী এই নির্মাতা গত ১৫ মার্চ থেকে হাসপাতালে ভর্তি আছেন। সেখানে রয়েছেন স্ত্রী রোমিসা হায়াৎ। বাসায় অবস্থানরত অবস্থায় কাজী হায়াতের শারীরিক অবস্থার অবনতি হলে ২১ মার্চ বিকালে তাঁকে আইসিইউতে নেওয়া হয়।
এর আগে চিত্রনায় মারুফ গানমাধ্যমকে জানিয়েছিলেন, আব্বার শারীরিক অবস্থা খুব বেশি ভাল না। ফুসফুসের ৪০ শতাংশেরও বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।
উল্লেখ্য, গত ৮ মার্চ কাজী হায়াৎ সস্ত্রীক করোনা পজেটিভ শনাক্ত হন। এরপর বাসাতেই ছিলেন দুজনে। তবে কাজী হায়াতের শারীরিক পরিস্থিতি খারাপ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

Related posts

শান্তিতে নোবেল পেলেন দুই সাংবাদিক

razzak

গ্রামীণ ব্যাংকের ডিএমডি’র করোনায় মৃত্যু

Irani Biswash

ভেজাল ও অস্বাস্থ্যকর খাদ্যসামগ্রী তৈরি ও বিক্রি করায় র‍্যাবের জরিমানা

Irani Biswash

Leave a Comment

Translate »