ডিসেম্বর ৩, ২০২২
MIMS 24
এই মাত্র ব্রেকিং স্বাস্থ্য

ডা. কনক কান্তি বড়ুয়া অবসরে গেলেন

নিজস্ব সংবাদদাতা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া অবসরে গেলেন। শেষ কর্মদিবসে ব্যস্ততম সময় পার করে মঙ্গলবার ডা. মিল্টন হলে ডিন, বিভাগীয় চেয়ারম্যান, অফিস প্রধানদের সঙ্গে মতবিনিয় করেন বিদায়ী উপচার্য।

মতবিনিময়ে তিনি সকলের প্রতি আহবান করেন বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাসেবা, চিকিৎসাসেবা, চিকিৎসা শিক্ষা ও গবেষণা কর্যক্রমকে বিশ্ব মানে উন্নতী করতে হবে। নতুন উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত বুধবার থেকে উপাচার্যের দায়িত্বপালন করবেন জেষ্ঠতম উপ-উপাচার্য অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম।
অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া শেষ কর্মদিবসে ‘জাতীয় অধ্যাপক ডা. শাহলা খাতুন মনোপোজ ক্লিনিকে’র শুভ উদ্বোধন করেন।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) ও বর্তমান উপাচার্য মহোদয়ের দায়িত্বপ্রাপ্ত অধ্যাপক ডা, মুহাম্মদ রফিকুল আলম, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা, মো, জাহিদ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, সাবেক উপ-উপাচার্য ও কমিউনিটি অফথালমোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা, মো. শারফুদ্দিন আহমেদ, সাবেক উপ-উপাচার্য অধ্যাপক সাহানা আখতার রহমান, শিশু অনুষদের ডিন অধ্যাপক ডা. চৌধুরী ইয়াকুব জামাল,
মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. এ কে এম মোশাররফ হোসেন, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, অবস এন্ড গাইনি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. তৃপ্তি রানী দাশ, অধ্যাপক ডা. শিউলী চৌধুরী প্রমুখ।

Related posts

যুক্তরাষ্ট্রে গণপরিবহনে মাস্ক পরা বাধ্যতামূলক

Mims 24 : Powered by information

অবশেষে প্রধানমন্ত্রীর দপ্তর থেকে অনুমতি মিলেছে, ১৮ মার্চ থেকে বইমেলা

Mims 24 : Powered by information

৫৫ মিনিট লিফটে আটকে থাকলেন ক্রিকেটার স্টিভ স্মিথ

razzak

Leave a Comment

Translate »