এই মাত্র জাতীয় ব্রেকিং

সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে যানচলাচলে থাকছে বিধিনিষেধ

নিজস্ব সংবাদদাতা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষ্যে বাংলাদেশে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও আগমন ঘিরে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে ঢাকা মহানগর পুলিশ। রাজধানীজুড়ে থাকছে যানচলাচলে বিধিনিষেধ।
২৫ মার্চ বিকেলে ডিএমপির গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-কমিশনার ইফতেখারুল ইসলাম জানন, আগামী ২৬ ও ২৭ মার্চ দেশে আগত ভিভিআইপিদের গমনাগমনের জন্য রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ ও প্রধান সড়কে যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে। কোন কোন সড়ক
সর্বসাধারণের জন্য চলাচল বন্ধ রাখা হবে।
পররাষ্ট্র মন্ত্রনালয় সূত্রে জানা যায়, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে ২৬ মার্চ ঢাকা আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন সকালে ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। বিমানবন্দরে ভারতের প্রধানমন্ত্রীকে লালগালিচা সংবর্ধনা ও গার্ড অব অনার দেওয়া হবে। এরপর জাতীয় স্মৃতিসৌধে যাবেন শ্রদ্ধা জানাতে। বিকেলে জাতীয় প্যারেড স্কয়ারে ভারতের প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জ্ঞাপন ও আয়োজিত উৎসবে অংশগ্রহণ করবেন। অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন।

ডিএমপির ট্রাফিক বিভাগ জানান, হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে বনানী-আগারগাঁও হয়ে সাভার স্মৃতি সৌধে যাবেন। সেখান থেকে ধানমন্তি ৩২ নাম্বারে আসবেন।
এরপর হোটেল সোনারগাঁ যাবেন। সেখান থেকে জাতীয় প্যরেড গ্রাউন্ড এবং সেখান থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে যাবেন। সেখানে অনুষ্ঠান শেষে আবার হোটেল সোনারগাঁ আসবেন। ভারতের মন্ত্রীর চলাচলের আগে থেকেই এসব রুট বন্ধ থাকবে।
বাস পরিবহন মালিক ও শ্রমিক সূত্রে জানা যায়, শুক্রবার ও শনিবার রাজধানীতে বাস না চালানোর জন্য মৌখিকভাবে নিষেধ করেছে পুলিশ।
২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রীর গোপালগঞ্জ ও সাতক্ষীরা যাওয়ার প্রোগ্রাম আছে।

Related posts

বহুজাতিক কোম্পানি সানোফির শেয়ার কিনে নিচ্ছে বেক্সিমকো ফার্মা

Mims 24 : Powered by information

ফেনীতে স্বর্ণের বার লুট, ডিবির ওসিসহ ৬ পুলিশ গ্রেফতার

razzak

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের ওয়ানডে দল ঘোষণা

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »