অক্টোবর ৫, ২০২২
MIMS 24
অভিমত এই মাত্র জাতীয় নারী ব্রেকিং রাজনীতি

সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে রওশন এরশাদের বিবৃতি

নিজস্ব সংবাদদাতা: রাজনৈতিক স্বাধীনতা, অর্থনৈতিক স্বয়ংসম্পূর্নতা এবং শ্রেনি বৈষম্যহীন ও শোষণমুক্ত সমাজ গঠনই ছিল মুক্তিযুদ্ধেও মূল লক্ষ্য। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এখনও মুক্তিযুদ্ধেও লক্ষ্য পরিপূর্ণরূপে বাস্তাবয়িত হয়নি বলে জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ। বৃহস্পতিবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে রওশন এরশাদ এ কথা বলেন।

তিনি দেশবাসীসহ প্রবাসী বাংলাদেশিদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। রওশন এরশাদ আরো বলেন, বাঙালি জাতির সবচেয়ে গৌরবের দিন, পরাধীনতার শৃঙ্খল ভেঙে মাথা উঁচু করে দাঁড়ানোর দিন আজ।

১৯৭১ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধে ঝাপিয়ে পড়ার নির্দেশ দিয়েছিলেন দেশবাসীকে। সেই ঘোষণার আলোকেই মরণপণ লড়াই এবং রক্তসমুদ্র পাড়ি দিয়ে বীর বাঙালি ছিনিয়ে আনে জাতির ইতিহাসে সর্বশ্রেষ্ঠ অর্জন স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ।

সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিক মুক্তির লক্ষ্যে সব ভেদাভেদ ভুলে মহান স্বাধীনতা দিবসের চেতনায় সুখী, সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সবার প্রতি আহবান জানান জাতীয় পার্টির নেতা রওশন এরশাদ।

Related posts

ভারতে বুস্টার ডোজ দেওয়ার ঘোষণা

razzak

নাইজেরিয়ায় ভবনধস; মৃতের সংখ্যা বেড়ে ৩৬

razzak

আবেদন করেও মেডিকেল পরীক্ষায় অংশ নেয়নি ৬ হাজার ১৮ জন

শাহাদাৎ আশরাফ

Leave a Comment

Translate »