আন্তর্জাতিক এই মাত্র জাতীয় ব্রেকিং

নরেন্দ্র মোদি এখন ঢাকা

নিজস্ব সংবাদদাতা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন অনুষ্ঠানের সমাপনি অনুষ্ঠানে অংশ নিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঢাকা পৌছেছেন। শুক্রবার সকাল সাড়ে ১০ টায় ভারতের একটি বিশেষ বিমানে তিনি ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন।ভারতীয় সময় সকাল পৌনে ৮টায় তাকে বহনকারী বিমানটি ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।সকাল ১০ টা ৫৮ মিনিটে নরেন্দ্র মোদি বিমান থেকে নেমে আসেন। এসময় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুল হাতে স্বাগত জানান। বিমান বন্দরে লাল গালিচা সংবর্ধনা ও গার্ড অব অনার দেওয়া হয়। বিমান বন্দর থেকে তিনি সাভার জাতীয় স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য
অর্পণ করে মুক্তিযুদ্ধেও বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাবেন। এরপর তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে যাবেন।
বিকেলে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন হোটেল শেরাটনে ভারতের প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করবেন। সন্ধ্যায় জাতীয় প্যারেড স্কয়ারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে যোগ দেবেন।

Related posts

বাংলাদেশ-ভারত সম্পর্ক অন্য দেশের সঙ্গে তুলনীয় নয়: শ্রিংলা

razzak

ইউক্রেনে রাশিয়ার আগ্রাসন ও যুদ্ধকালীন যৌন সহিংসতা

Mims 24 : Powered by information

ফের করোনার চোখ রাঙানি, বাড়ল মৃত্যু-আক্রান্ত

razzak

Leave a Comment

Translate »