ডিসেম্বর ১, ২০২২
MIMS 24
এই মাত্র ব্রেকিং রাজনীতি

নরেন্দ্র মোদির সঙ্গে রওশন এরশাদের সাক্ষাৎ

নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশে সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। এ সময় উপস্থিত ছিলেন জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ও কো-চেয়ারম্যান রহুল আমিন হাওলাদার।
২৬ মার্চ রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে বেলা ১টা ১৫ মিনিটে রওশন এরশাদের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধি দল প্রায় আধাঘন্টা ব্যাপী সাক্ষাৎ করেন। রওশন এরশাদের ব্যক্তিগত সহকারী মামুন হাসান এ তথ্য নিশ্চিত করেন।
সাক্ষাৎ শেষে জাপার চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এক বিবৃতিতে বলেন, অত্যন্ত সৌহর্দ্যপূর্ণ পরিবেশে সাক্ষাৎ হয়েছে। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবর্ষের অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানানো হয়েছে। মুক্তিযুদ্ধে ভারতের অকৃত্রিম সহায়তা, মুজিব-ইন্দিরা চুক্তি বাস্তবায়ন, করোনাকালে বাংলাদেশকে টিকা ও অ্যাম্বুলেন্স দেওয়ায় ভারতের
প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জাপার নেতারা।
এছাড়া অন-্অ্যারাইভেল ভিসা প্রদান, স্কলারশিপ বৃদ্ধি ও বাংলাদেশ-ভারত সম্পর্কোন্নয়নের বিষয়ে আলোচনা হয়েছে বলেও জানান বিবৃতিতে।
বৈঠকে ভারতের প্রধানমন্ত্রী কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বাংলাদেশের ঐতিহাসিক আয়োজনে উপস্থিত হতে পেওে সম্মানিত বোধ করছি। বাংলাদেশ ও ভারতের অকৃত্রিম বন্ধুত্ব অক্ষয় হয়ে থাকবে। ভারত সব সময় বাংলাদেশের পাশে থাকবে।

Related posts

সচিব পরিচয়ে প্রতারণা, আটক ৪

razzak

বঙ্গবন্ধু হত্যায় যারা মদদ দিয়েছেন, তাদের বিচার হওয়া উচিত: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

razzak

কোভিড-১৯ হিরো এওয়ার্ড -২০২১ পেলেন IIU এর আকিব ও ফারদিন

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »