এই মাত্র জাতীয় ব্রেকিং

স্বাধীনতার ৫০ বছরে উন্নয়ন ও সমৃদ্ধির সুবর্ণ আলো দেখতে পাই: রাষ্ট্রপতি

নিজস্ব সংবাদদাতা: জাতির পিতার জন্মশতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী একসাথে উদযাপন করতে পারা বাংলাদেশ এবং বাংলাদেশীদের জন এক অপূর্ব মিলনক্ষণ। এই আনন্দময় অনুষ্ঠানের মাধ্যমে দেশ ও দেশের বাইরে অবস্থানরত সব বাংলাদেশিদের অভিনন্দন জানান রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ।
বাংলাদেশের এমন এক উৎসবে যোগ দেওয়ার জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানান রাষ্ট্রপতি। ভারত ও ভারতের জনগণের অবদান কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন। সেই সাথে বাংলাদেশের মুক্তিযুদ্ধে প্রাণ দেয়া ভারতীয় সেনা সদস্যদের স্মরণ করেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। ২৬ মার্চ দশদিন ব্যাপি আয়োজিত অনুষ্ঠানের সমাপনি দিনের বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশের রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ।
রাষ্ট্রপতি বলেন, আজকের দিনটি বাংলাদেশের জন্য অত্যন্ত সম্মান, গর্ব ও আনন্দের। ১৯৭১ সালের এই দিনে বঙ্গবন্ধু বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা করলেও স্বাধীনতা একদিনে আসেনি। নয় মাসের রক্তক্ষয়ী যুদ্ধের পরই বিজয় পেয়েছে বাংলাদেশ।
রাষ্ট্রপতি আরো বলেন, স্বাধীনতার ৫০ বছরে দাঁড়িয়ে আমরা উন্নয়ন ও সমৃদ্ধির সুবর্ণ আলো দেখতে পাই। জাতির পিতার আদর্শে উদ্বুদ্ধ হয়ে আমরা উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ার পথে এগিয়ে যাবে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর শুভক্ষণে এটাই হোক সকলের চাওয়া পাওয়া।

Related posts

নিউইয়র্ক ফ্যাশন উইকে শোজির ডিজিটাল রানওয়ে

razzak

রাশিয়ার রকেট হামলায় প্রাণ গেল ইউক্রেনীয় অভিনেত্রীর

razzak

‘ডিপ্লোম্যাট অব দ্য ইয়ার’ হলেন সাইদা মুনা তাসনিম

razzak

Leave a Comment

Translate »