এই মাত্র ধর্ম ও জীবন ব্রেকিং

যশোরেশ্বরী কালীমন্দিরে পুজা দিলেন নরেন্দ্র মোদি

 নিজস্ব সংবাদদাতা: একান্নশক্তিপীঠের একটি যশোরেশ্বরী কালীমন্দিরে পুজা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ শনিবার সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী কালীমন্দিরে পুজা করেন বাংলাদেশ সফররত ভারতের প্রধানমন্ত্রী।

পুজা শেষে তিনি এক টুইট বার্তায় জানান, আর কয়েক সপ্তাহ পরে চৈত্র নবরাত্রি শুরু হবে। এই পবিত্র সময়ের আগে মা কালীর ৫১টি শক্তিপীঠের একটি চরণে মাথা ঠেকানোর সৌভাগ্য হয়েছে। এর আগে ২০১৫ সালে বাংলাদেশ সফরে এসে মা ঢাকেশ্বরীর চরণে মাথা ঠেকানোর সৌভাগ্য হয়েছিল। আর আজ মা কলীর আশীর্বাদ নেওয়ার সুযোগ হয়েছে।

তিনি আরো বলেন, আমার যদি সুযোগ থাকে তবে মা কালীর সব শক্তিপীঠে যাব। আজ আমি এই পবিত্র ভূমিতে এসেছি। আমি শুনেছি, এখানে মা কালীর বড় পূজা অনুষ্ঠিত হয়। যেখানে সীমান্তের ওপারের ভক্তরাও যোগ দিয়ে থাকেন। তাই এখানে একটি মাল্টি পারপাস হল থাকা দরকার। যেন কালী পূজার সময় সবার উপকারে আসে। আবার অন্য সময় স্থানীয়দের সামাজিক ও ধর্মীয় বিভিন্ন কাজে ব্যবহার করা যায়। এ জন্য বাংলাদেশ সরকারের সাহায্য প্রার্থনা করছি।

নরেন্দ্র মোদি বলেন, করোনাভাইরাসের কারণে মানবজাতি যে সংকটে রয়েছে মা কালীর কাছে প্রার্থনা করেছি সেই সংকট যেন দ্রুত চলে যায়। সবাই যেন সুখে থাকেন। গোটা মানবজাতির জন্য প্রার্থনা করেছি। ঢাকা থেকে হেলিকপ্টারে রওনা দিয়ে ৯টা ৫৫ মিনিটে সাতক্ষীরা শ্যামনগরে অবতরণ করেন ভারতের প্রধানমন্ত্রী।

Related posts

করোনায় আরও ৪ হাজার ৫৬৯ জনের মৃত্যু

razzak

প্রথম বাংলাদেশী হিসাবে কিউই ব্যাংক লোকাল হিরো পুরস্কার পেলেন ড. শ্যামল দাস

Mims 24 : Powered by information

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে পাকিস্তানের অভিনন্দন

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »