ডিসেম্বর ৮, ২০২২
MIMS 24
এই মাত্র ব্রেকিং রাজনীতি

বাংলাদেশ অচল করার হুমকি দিয়েছে হেফাজতে ইসলামী

নিজস্ব সংবাদদাতা: আর যদি আমার কোন ভাইকে হত্যা করা হয়, আবার যদি গুলি চলে, আর যদি কোনো ভাইয়ের রক্ত ঝরে, তাহলে টেকনাফ থেকে তেঁতুলিয়া গোটা বাংলাদেশ অচল করে দেওয়া হবে, বলে জানিয়েছেন হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সহসভাপতি ও খেলাফত মজলিশের শায়খুল হাদিস মামুনুল হক।
রবিবার হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে দুপুর পৌনে ১টায় বায়তুল মোকাররমের উত্তর গেটে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।
মামুনুল হক বলেন, আজ হেফাজতের হরতাল কর্মসূচি ছিল, আওয়ামীলীগের কোনো কর্মসূচি ছিল না। তবু আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মাঠে দেখা গেছে আওয়ামী পান্ডাদের। আমার শান্তিপ্রিয় ভাইদের ওপর পুলিশ-বিজিবি নির্বিচারে গুলি ছুড়েছে। মধুগড়ের বর্ষীয়ান আলেম
হেফাজতের নায়েবে আমির মাওলানা আবদুল হামিদ গুলিবিদ্ধ হয়েছেন। এটা কলঙ্কজনক অধ্যায় রচনা করল। মনে রাখবেন, এভাবে গুলি করে হেফাজতকে দমানো যাবে না, বরং আপনি আপনার গদি টেকাতে পারবেন না।
তিনি বলেন, আমরা শান্তিপূর্ন কর্মসূচি পালন করছি। রক্ত ঝরিয়ে রাজপথ থেকে হেফাজত কর্মীদের সরানো যাবে না। আবার যদি আমার কোনো ভাইয়ের রক্ত ঝরে, হত্যা করা হয়, আর একটি গুলিও যদি ছোড়া হয়, তাহলে গোটা দেশকে অচল করে দেওয়া হবে।

Related posts

‘দুর্নীতি-ব্যর্থতা’র দায়ে চীনে এক বছরে ৬ লক্ষাধিক কর্মকর্তার সাজা

razzak

কাতার বিশ্বকাপের ৩২ দল চূড়ান্ত, দেখে নিন এক নজরে

razzak

সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে যানচলাচলে থাকছে বিধিনিষেধ

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »