অর্থনীতি এই মাত্র ব্রেকিং

‘পাঠাও ফুড’র ৫০ ট্রান্সজেন্ডার ডেলিভারিম্যান

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সোমবার (৮ মার্চ) বেসরকারি টিভি চ্যানেল বৈশাখী টিভিতে তাসনুভা আনান শিশিরের সংবাদ পাঠের মধ্য দিয়ে দেশে প্রথমবারের মতো বাংলাদেশে কোনো ট্রান্সজেন্ডার সংবাদ পাঠক দেখতে পেল দর্শক। এবার ‘পাঠাও ফুড’ এর ডেলিভারিম্যান হিসেবে নিয়োগ দেওয়া হলো ৫০ ট্রান্সজেন্ডারকে।

স্বাধীনতার ৫০ বছর উদযাপনের ঐতিহাসিক মুহূর্তে সোমবার (২৯ মার্চ) রাজধানীর গুলশানে ‘বিচারপতি শাহাবুদ্দিন আহমদ পার্ক’ এ পাঠাও এবং এপেক্স আয়োজন করে ‘স্বাধীনতা সবারই’ নামক বিশেষ অনুষ্ঠানে তাদের হাতে উপহার এবং নিয়োগের ঘোষণা দেওয়া হয়।নিয়োগ দেবার পূর্বে পাঠাও কর্তৃপক্ষ তাদের জন্য বিশেষ প্রশিক্ষণ ও ওয়ার্কশপেরও ব্যবস্থা করে। উক্ত আয়োজনে পাঠাও ও এপেক্স এর সৌজন্যে উপহার হিসেবে তাদের হাতে তুলে দেয়া হয় আইডি কার্ড, টিশার্ট, স্মার্ট ফোন, ফুড ব্যাগ ও বাইসাইকেল।

সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম, এপেক্স ফুটওয়্যার লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নাসিম মঞ্জুর, পাঠাও এর প্রেসিডেন্ট ফাহিম আহমেদ, ডিরেক্টর মার্কেটিং ও পিআর সৈয়দা নাবিলা মাহবুব, ‘ট্রান্সএন্ড’ এর সিইও লামিয়া তানজীন তানহা, ট্রান্সজেন্ডার অ্যাক্টিভিস্ট শোভা সরকার, মিতু প্রমুখের উপস্থিতিতে বিশেষ আয়োজনে ট্রান্সজেন্ডার সম্প্রদায়ের ৫০ জনকে ‘পাঠাও ফুড’- এ ডেলিভারিম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়।

 

Related posts

আফগানিস্তানের জব্দ তহবিল অবমুক্ত করার আহ্বান জাতিসংঘের

razzak

বাইডেনের ভিডিও ভাইরাল

razzak

দুই বছর পর আন্তর্জাতিক ভ্রমণকারীদের জন্য দুয়ার খুললো নিউজিল্যান্ড

razzak

Leave a Comment

Translate »