এই মাত্র ব্রেকিং রাজনীতি

পদত্যাগের ঘোষনা দিয়েছেন হেফাজতে কেন্দ্রীয় নায়েবে আমির

নিজস্ব সংবাদদাতা: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির, নারায়নগঞ্জ জেলা আমির ও শহরের ডিআইটি মসজিদের খতিব মাওলানা আবদুল আউয়াল পদত্যাগের ঘোষণা দিয়েছেন। হরতালে নাশকতা নিয়ে নিজের অবস্থান ব্যাখ্যা করে প্রবীণ এ আলেম হেফাজত ছাড়ার ঘোষণা নিয়ে চলছে তুমুল আলোচনা।

পদত্যাগের বিষয়ে তিনি জানান, রোববার সকাল থেকে ব্যাপক প্রস্তুতি নিয়ে পুলিশ মসজিদের বাইওে ও চারপাশে অবস্থান নিয়েছিল। আমরা মসজিদ থেকে বের হতে পারিনি। এ বিষয়ে আমার দলের লোকজন অভিযোগ করেছে, কেন আমি পুলিশ বেরিকেড না মেনে বের হলাম না। আমি বের হলে ১৭ বাস পোড়ানের মামলায় আমাকে ১ নম্বর আসামি করা হতো। ইতোমধ্যে আমার দলের লোকজন আমাকে মাইনাস করে দিয়েছে। তারা দোয়ার স্থান পরিবর্তন করেছে। আমার বয়স হয়েছে। আমি দাঙ্গা হাঙ্গামা পছন্দ করি না। তাই সিদ্ধান্ত নিয়েছি আমার আর আমীর থাকার দরকার নাই। অতি উৎসাহিরা দল পরিচালনা করুক।

এ বিষয়ে নারায়নগঞ্জ মহানগর হেফাজতের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান জানিয়েছেন, পদত্যাগের বিষয়টি আমীরের ব্যক্তিগত সিদ্ধান্ত হলেও বিষয়টি সংগঠনের নিয়ম মোতাবেক হয়নি। কারণ তিনি হেফাজতের কেন্দ্রীয় নেতা হিসেবে মসজিদে ওপেন পদত্যাগের সিদ্ধান্ত না নিয়ে, দলীয় ফোরামে বিষয়টি বলতে পারতেন। তাছাড়া রোববারের কেন্দ্রীয় কর্মসূচী সকাল ১০টার মধ্যে তিনি বলে দিলেন শেষ হয়ে গেছে। বিষয়টি আমাদের সকলকে অবাক করেছে এবং কর্মীরা ভীষন ক্ষুব্ধ।

Related posts

আফগানিস্তানের দখলে তালেবান; বাইডেনের পদত্যাগ চাইলেন ট্রাম্প!

razzak

ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান নিতে এমপিদের অনীহা

razzak

অবৈধভাবে ইউরোপ যাওয়ার পথে ৩২ বাংলাদেশিসহ উদ্ধার ৮১

razzak

Leave a Comment

Translate »