ডিসেম্বর ১, ২০২২
MIMS 24
এই মাত্র ব্রেকিং রাজনীতি

হেফাজতকে নিষিদ্ধ ঘোষণা করার দাবি ঘাতক-দালাল নির্মূল কমিটির

নিজস্ব সংবাদদাতা: স্বাধীনতাবিরোধী, জঙ্গি, মৌলবাদী, সন্ত্রাসী হেফাজতে ইসলামের ধর্মের নামে সন্ত্রাসের রাজনীতি নিষিদ্ধ করার দাবি জানিয়ে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি বুধবার এক বিবৃতি দেয়।

বিবৃতিতে বলা হয়, ৭১-এ যারা ধর্মের নামে গণহত্যা ও মানবতাবিরোধী অপরাধ করেছে তাদের রাজনৈকিত ও আদর্শিক উত্তরাধিকারী হচ্ছে হেফাজতে ইসলাম, যারা ঘোষণা দিয়ে বাংলাদেশকে মোল্লা উমরের তালেবানি আফগানিস্তান বানাতে চায়। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব উদযাপন বানচাল করার জন্য সারাদেশে একের পর এক ধ্বংসাত্মক ঘটনা ঘটিয়েছে। বিশেষভাবে বি.বাড়িয়ায় তারা যে নারকীয় তান্ডব চালিয়ে সুরসম্রাট আলাউদ্দিন সংগীতাঙ্গনে গত শতাব্দীর কিংবদন্তীতুল্য সঙ্গীতগুরু ওস্তাদ আলাউদ্দিন খাঁর স্মৃতিবিজড়িত নিদর্শনসমূহ ধ্বংস করেছে এবং যে পৈচাশিকতায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গেছে তা আমাদের ৭১-এর পাকিস্তানি হানাদার বাহিনী এবং পরবর্তীকালে আলকায়দা ও আইএসএর নৃশংস বর্বরতার কথা স্মরণ করিয়ে দিয়েছে। সুনামগঞ্জ থেকে বি.বাড়িয়া পর্যন্ত তারা হিন্দু সম্প্রদায়ের ওপর একইভাবে হামলা এবং উপসনালয় ধ্বংস করেছে। আমরা অবিলম্বে স্বাধীনতাবিরোধী মৌলবাদ সন্ত্রাসী হেফাজতে ইসলামের সকল সভা সমাবেশ বন্ধ এবং হেফাজত-জামায়াতের মতো স্বাধীনতাবিরোধী জঙ্গি মৌলবাদী সন্ত্রাসী সংগঠন নিষিদ্ধ ঘোষণার জোর দাবি জানাচ্ছি। হেফাজত-জামায়াতের প্রতি যে কোন নমনীয়তা শুধু সরকারের জন্য আত্মঘাতী হবে না-দেশ ও জাতির জন সমূহ বিপর্যয় ডেকে আনবে।

বিবৃতিতে স্বাক্ষর করেছেন, বিচারপতি মোহাম্মদ গোলাম রাব্বানী, বিচারপতি সৈয়দ আমিরুল ইসলাম, বিচারপতি শামসুল হুদা, বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, লেখক সাংবাদিক আবদুল গাফফার চৌধুরি, অধ্যাপক অনুপম সেন, কথাশিল্পী হাসান আজিজুল হক, শিল্পী হাসেম খান, শিল্পী রফিকুননবী, অধ্যাপিকা পান্না কায়সার, অধ্যাপিকা মাহফুজা খানম, কথাশিল্পী ডা. আনোয়ারা সৈয়দ হক, নাট্যজন রামেন্দু মজুমদার, কথাশিল্পী সেলিনা হোসেন, লেখক সাংবাদিক শাহরিয়ার কবির, অধ্যাপক মামুন প্রমূখ।

Related posts

আমেরিকাসহ ১০ দেশ ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করল ইসরায়েল

razzak

বিদেশি পার্সেল থেকে ছড়াতে পারে ওমিক্রন

razzak

আর্জেন্টিনার উচ্ছ্বাস দেখে নেইমার বললেন ‘ওরা কি বিশ্বকাপ জিতে গেছে?’

razzak

Leave a Comment

Translate »