এই মাত্র ব্রেকিং স্বাস্থ্য

আবেদন করেও মেডিকেল পরীক্ষায় অংশ নেয়নি ৬ হাজার ১৮ জন

 নিজস্ব সংবাদদাতা: করোনার উর্ধ্বগতি সংক্রমনের রেকর্ডের মধ্যে উদ্বেগ আর উৎকন্ঠা নিয়ে নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হয় মেডিকেল ভর্তি পরীক্ষা। শুক্রবার সকাল ১০ টায় অনুষ্ঠিত পরীক্ষায় আবেদনকারি পরীক্ষার্থীদের মধ্যে ৬ হাজার ১৮ অংশগ্রহণ করেনি।

শুক্রবার সন্ধ্যায় স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক (চিকিৎসা শিক্ষা) অধ্যাপক ডা. একেএম আসহসান হাবিব স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২০-২০২১ শিক্ষাবর্ষে শুক্রবার সারাদেশে ৫৫টি ভেন্যুতে এমবিবিএস ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মোট আবেদনকারীর মধ্যে ১ লাখ ১৬ হাজার ৮৫৬ জন ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে। তবে ৬ হাজার ১৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়নি। বাংলাদেশ মেডিকেল এ্যান্ড ডেন্টাল কাউন্সিল প্রণীত স্বাস্থ্যবিধি যথাযথভাবে পালন করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মেডিকেল ভর্তি পরীক্ষা সফলভাবে অনুষ্ঠানে সক্রিয় সহযোগিতা করেছেন জেলা প্রশাসক, জেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা, পুলিশের বিভিন্ন শাখা, র‌্যাব, ডিজিএফআই, এনএসআই, আনসার, বিদ্যুৎ বিভাগ, প্্িরন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সবাইকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় এবং স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

Related posts

চলচ্চিত্র পরিচালকদের করোনা চিকিৎসায় ৪ টি হাসপাতাল

Irani Biswash

নকল ওষুধ কোম্পানী জব্দ

Mims 24 : Powered by information

অল্প বয়সেই চুল পাকে কেন, এর আদর্শ বয়স কত?

razzak

Leave a Comment

Translate »