অপরাধ আন্তর্জাতিক এই মাত্র প্রবাস কথা প্রিয় প্রবাসী ব্রেকিং যুক্তরাষ্ট্র

ডালাসে নিহত ৬ বাংলাদেশির পরিচয় জানা গেছে

ডেস্ক রিপোর্ট: যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সোমবার সকালে একই পরিবারের ৬ বাংলাদেশির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
ছয় সদস্যের মধ্যে দুই জমজ ভাই ফারহান তৌহিদ(১৯), ফারবিন তোহিদ(১৯) এবং তাদের ভাই তানভির তৌহিদ(২১) সহ অন্য তিন সদস্যকে হত্যা করে। পরে তারা নিজেরা আত্মহত্যা করে।
নিহত সদস্যরা হলেন, আলতাফুন নেসা (৭৭), আইরিস ইসলাম (৫৪), তৌহিদুল ইসলাম (৫৬), তানভির তৌহিদ (২১), যময দুই ভাই ফারবিন তৌহিদ ও ফারহান তৌহিদ (১৯)।
অ্যালেন পুলিশ বিভাগ সূত্রে যুক্তরাষ্ট্রের এনবিসি মিডিয়া গ্রুপের টেলিভিশন কেক্সান জানিয়েছে, সোমবার ভোরে অ্যালেনের পিন বাফ ড্রাইভের ১৫০০ ব্লক থেকে লাশগুলে উদ্ধার করা হয়।
আত্মহত্যা করার আগে সোশ্যাল মিডিয়ায় ফারহান তৌহিদ সুইসাইড নোট লিখে শেয়ার করেন। পুলিশের ধারনা, হত্যাকান্ডটি রোবার ঘটতে পারে। কারন ফারবিন তৌহিদ কিছুদিন আগেই একটা অস্ত্র কিরেছিল।
ইর্থ টেক্সাসের বাংলাদেশ এসোসিয়েশনের সদস্য শাওন আহসান জানান, আমি তৌহিদুল ইসলামের পরিবারকে ১১ বছর ধরে চিনি। সোমবার আমি তার বাসায় অনেকবার ফোন করে পাইনি। পরে এই হত্যার কথা শুনতে পারি। তবে তৌহিদুল ইসলাম তার তিন সন্তান নিয়ে খুব গর্ববোধ করতেন।
উল্লেখ্য, নিহতরা অভিবাসনের মাধ্যমে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে স্থানান্তরিত হয়েছিলেন। নিহতরা টেক্সাসের অঙ্গরাজ্যের ডালাস শহরের উপকন্ঠের একটি বাড়িতে বাস করতেন।
পুলিশ জানিয়েছেন, প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে, পরিবারের ছয় সদস্যের মধ্যে দুই ভাই অন্য চার সদস্যকে হত্যা করেন। তারপর নিজেরা আত্মহত্যা করেন।
পুলিশ আরো বলেন, ওই পরিবারের কোনো এক সদস্য আত্মহত্যা করেছেন বলে নিহতদের পারিবারিক এক বন্ধু পুলিশে জানান। এই খবর পেয়ে পুলিশ তাদের বাড়িতে এসে মরদেহ উদ্ধার করেন।
স্থানীয় সংবাদমাধ্যম দ্য ডালাস মর্নিং নিউজ পুলিশের সার্জেন্ট জন ফলতির বরাত দিয়ে বলেণ, ধারনা করা হচ্ছে ওই পরিবারের দুই ভাই আত্মহত্যা করার ব্যাপারে একমত হন। তার আগে পুরো পরিবারের সকলকে হত্যা করার সিদ্ধান্ত নেন।
নিহতদের পরিচয় প্রকাশ না করে জানিয়েছেন, নিহতদের মধ্যে দু’জন টিনএজ বয়সী ভাই, তাদের এক বোন, তাদের বাবা-মা এবং দাদি রয়েছেন। সবচেয়ে কম বয়সী নিহতের বয়স ১৯ বছর।

Related posts

২০২৪ সালের প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হবার ঘোষণা দিলেন ডোনাল্ড ট্রাম্প

Mims 24 : Powered by information

করোনার বিষে আরও প্রায় ৫ হাজার প্রাণহানী

razzak

নিজের মাটিতে টাইগাররা বিপদজ্জনক: ইসুরু উদানা

Irani Biswash

Leave a Comment

Translate »