ডিসেম্বর ২, ২০২২
MIMS 24
রাশিফল

১২ রাশির জাতক জাতিকার চলমান সপ্তাহ

৯-১৫ এপ্রিল ২০২১
জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত
মোবাইলঃ ০১৭১৬-৬০৮০৮২
আমরা সমগ্র বিশ্ববাসী এক অদৃশ্য শত্রুর সাথে যুদ্ধ করে যাচ্ছি। এ প্রাণঘাতী যুদ্ধে কখোনো মানব সভ্যতা জয়ী হচ্ছে আবার কখোনো হেরে যাচ্ছে। অদৃশ্য এ শত্রুর নাম কোভিড-১৯। আমাদেরকে সাবধান থাকতে হবে। আমাদের অসচেতনতার বিরুদ্ধে লড়াই চালিয়ে যেতে হবে। হতাশা নিরাশা যেনে আশ্রয় না পায় আমাদের চেতন কিংবা অবচেতন মনে। আপনাদের মানসিক শক্তি বৃদ্ধির জন্য আমার এ চেষ্টা। আপনাদেরকে সতর্ক করা ও সচেতন করার জন্যই আপনাদের জন্য লিখছি এ সাপ্তাহিক রাশিফল।
করোনা প্রাদুর্ভাবে সকল রাশির জাতক জাতিকাকেই স্বাস্থ্য বিধিগুলো মেনে চলতে হবে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। রোজার পূর্ব পর্যন্ত সংক্রামনের কমার কোনো সুসংবাদ জ্যোতিষ শাস্ত্রর বিচারে নেই। তাই সাবধানে চলুন।
মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল) : একাধিক গ্রহ পরিবর্তন ভালোবসার কারক শুক্রর সপ্তাহর শুরুতে মেষ রাশিতে প্রবেশ প্রেম ভালোবাসা, দাম্পত্য সুখ শান্তির জন্য শুভ। সপ্তাহর শুরুতে সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের আয় রোজগারে বাধা বিপত্তি থাকবে চলমান। মধ্যভাগে রাশিতে চন্দ্রর অবস্থান শারীর স্বাস্থ্য ও মনমানসিকতার জন্য অনুকূল। কাজ কর্মে ও ব্যবসা বাণিজ্যে চলতে থাকা অচলাবস্থা কাটিয়ে উঠতে পারবেন। ব্যবসায়ীদের রাষ্ট্রীয় দান অনুদান বিষেশ প্রণদোনা লাভের আশা। শেষার্ধে রবির রাশিতে প্রবেশ ও চন্দ্রর তুঙ্গী অবস্থান চাকরিজীবীদের আয় রোজগার বৃদ্ধি ও সঞ্চয়ে সাফল্য লাভের। প্রবাসী শ্যালক শ্যালিকা বা কুটম্বদের সাহায্য লাভের সময়। শেষ দিকে বৈদেশিক ও আভ্যন্তরিন যোগাযোগ থেকে সাফল্য লাভের যোগ। অনলাইন ক্রয় বিক্রয় পোর্টাল থেকে লাভ হবে।
বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে) : সপ্তাহর শুরুতে প্রবাসী বন্ধুর দ্বারা উপকৃত হবেন। বড় ভাই বোনের স্নেহ, মমতা ও ভালোবাসার প্রতিদান দেওয়ার সময়। ব্যবসায়ীক বা চাকরির বকেয়া বিল বেতন আদায়ে সফল হবেন। মধ্যভাগে বিদেশ থেকে ভালো সংবাদ আসবে। ব্যবসায়ীদের আয় রোজগারের চেয়ে ব্যয় বৃদ্ধির সম্ভাবনা প্রবল। বিদেশ বা দূর দেশ যাত্রার ক্ষেত্রে পোহাতে হবে সংক্রামনের জটিলতা। আইনগত জটিলতায় ভোগান্তির সম্মূখীন হতে পারেন। শেষার্ধে কর্মস্থলে চলতে থাকা কাজের বাঁধা দূর হয়ে আসবে। কর্মজীবনে কাঙ্খীত স্বপ্ন পূরণের সময়। গৃহস্থালী জীবনে জীবন সাথীর সাহায্য পাবেন। শেষ দিকে ব্যবসায়ীক বাধা মোকাবেলা করতে হবে। বাণিজ্যিক ক্ষেত্রে সরকারী প্রণদোনা পেতে পারেন। শারীরিক অবস্থা ধীরে ধীরে ভালো হয়ে উঠবে। দেশের আত্মীয় স্বজনের পাশে দাঁড়াতে হবে।
মিথুন রাশি(২১ মে থেকে ২০ জুন) : আপনার ব্যবসা ও চাকরি সংক্রান্ত জটিলতা কোনো প্রভাবশালী ব্যক্তির হস্তক্ষেপে দূর করতে পারবেন। সাঙ্গঠনিক ও রাজনৈতিক কাজে দায়িত্ব পালনে হবেন সফল। সাময়ীক চাকরীর ক্ষেত্রে অগ্রগতির আশা। মধ্যভাগে বকেয়া বেতন বিল আদায়ে সফল হবেন। অপ্রত্যাশিত উৎস যেমন লটারী বা শেয়ার বাণিজ্য থেকে অর্থ প্রাপ্তির যোগ প্রবল। ব্যক্তি জীবনে বন্ধুর সাহায্য লাভের আশা। বড় ভাই বোনের জন্য অর্থ ব্যয় করতে পারেন। সপ্তাহর শেষার্ধে দূর থেকে ভালো সংবাদ পাবেন। আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতি আর্থিক স্থবিরতা কাটাতে সাহায্য করবে। যদিও আয়ের চেয়ে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। প্রবাসীদের কর্মজীবনে অগ্রগতি হবে। পুরোন আইনগত জটিলতা থেকে মুক্তি পাবেন। শেষ দিকে সম্মান মর্যাদা বৃদ্ধির যোগ। তবে সংক্রামন থেকে এ সপ্তাহে আপনাকে সতর্ক হতে হবে।
কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই) : সপ্তাহর শুরুতে ঋন পরিশোধের চাপ বাড়তে থাকবে। রহস্যজনক কাজের জন্য অর্থ নষ্ট হওয়ার আশঙ্কা। আত্মীয় স্বজন বা বন্ধুর অসুস্থতার সংবাদে ভীত হতে পারেন। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দ্বারা জরিমানার আশঙ্কা প্রবল। মধ্যভাগে বৈদেশিক বাণিজ্যে কাঙ্খীত সাফল্য আশা করা যায়। জীবীকার জন্য দূরদেশ যাত্রার যোগ। ধর্মীয় ও আধ্যাত্মীক চর্চায় মানসিক স্থিতি লাভের আশা। সরকারী চাকুরেদের কর্মস্থলে নতুন দায়িত্ব প্রাপ্তির সম্ভাবনা প্রবল। পদস্ত কর্মকর্তার সাহায্যে মনের ইচ্ছা পূরণ হবে। শেষ দিকে বকেয়া বিল বেতন আদায়ে হবে অগ্রগতি। বড় ভাই বন্ধুর কাছ থেকে সাহায্য প্রাপ্তির আশা। ব্যবসায়ীদের ব্যবসা বানিজ্য সরকারি বিশেষ প্রণদোনা প্রাপ্তি।
সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগষ্ট) : সপ্তাহর শুরুতে সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য পাবেন। ব্যবসায়ীক যোগাযোগে অপ্রত্যাশিত সাফল্য লাভ। গোপনীয় ও রহস্যজনক কাজে সফল হবেন। মধ্যভাগে নগদ অর্থের সঙ্কটে ভুগতে পারেন। চিকিৎসার প্রয়োজনে কিছু ব্যয়ের যোগ। পাওনাদারের বা ব্যাংক ক্রেডিট কার্ডের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক কাজের বকেয়া বিল আদায়ে দেখা দেবে জটিলতা। শেষার্ধে ভাগ্য সহায় হবে। হটাৎ করেই সুযোগ পেয়ে যাবেন। বৈদেশিক কাজের ক্ষেত্রে সফল হওয়ার সময়। দাপ্তরিক কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য প্রাপ্তির যোগ। শেষ দিকে কর্মক্ষেত্রে সাফল হবেন। চাকরিজীবীদের কাজের প্রয়োজনে দূরে যাত্রার সুযোগ আসবে। অতিন্দ্রীয় ও আধ্যাত্মীক বিষয়ের চর্চায় সাফল্য লাভ ।
কন্যা রাশি (২২ আগষ্ট থেকে ২২ সেপ্টের) : সপ্তাহর শুরুতে গৃহসংস্কারের কাজে সকলের সাহায্য লাভের সম্ভাবনা। শারীরিক ও মানসিক অসুস্থতা কাটিয়ে ওঠার সময়। আয় রোজগারের ক্ষেত্রে চলতে থাকা বাধা কেটে যাবে। মধ্যভাগে দাম্পত্য ক্ষেত্রে সুখ শান্তি ফিরে পাবেন। ক্ষুদ্র ব্যবসায়ীদের মানসিক অবস্থা ভালো যাবে না। অপরিকল্পিত কাজের কারনে আর্থিক ভাবে কোণঠাশা হতে পারেন। অংশিদারী ব্যবসাকে টিকিয়ে রাখা হবে কঠিন। শেষার্ধে আয় রোজগারের ক্ষেত্রে অপ্রত্যাশিত ঝুঁকি বৃদ্ধি পাবে। আর্থিক অবস্থা থাকবে নাজুক। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পেতে শুরু করবে। বহু পুরোন আইনগত জটিলতার কারনে কারাবাসের ভয় রয়েছে। রাস্তাঘাটে সাবধানে চলতে হবে। শেষ দিকে বৈদেশিক কাজের মাধ্যমে অর্থ রোজগারের সুযোগ বৃদ্ধির আশা। ফ্রি ল্যান্সিং, আউটসোর্সিং, ফরেক্স এর সাথে জড়িতদের আয় রোজগার বৃদ্ধি পাবে।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর) : ভালোবাসায় ভুল বুঝাবুঝি মান অভিমান দিয়েই হবে সপ্তাহর শুরু। সৃজনশীল কাজের সাথে জড়িতদের নতুন কাজের সুযোগ বাড়বে। সন্তানের সাথে চলতে থাকা মানসিক দূরত্ব তার অসুস্থতার কারনে আর থাকবে না। মধ্যভাগে কর্মক্ষেত্রে সহকর্মী ও অধিনস্তদের সাহায্য লাভের আশা। কাজের বাধা বিপত্তি ধীরে ধীরে দূর করতে পারবেন। অসুস্থ ও বয়স্কদের শারীরিক অবস্থার উন্নতি হবে। শেষার্ধে দাম্পত্য জীবনে অগ্রগতি। বন্ধ থাকা ব্যবসায়ীক কার্যক্রম আরম্ভর সুযোগ পাবেন। অংশিদারী ব্যবসা বাণিজ্যে অপ্রত্যাশিত সুযোগ লাভের আশা। শেষ দিকে স্বল্প লাভে ব্যাংক ও ব্যক্তি ঋণ প্রাপ্তির যোগ প্রবল। ফরেক্স, ক্রিপটো বা শেয়ার বিনিয়োগে কাঙ্খীত লাভের আশা। মৃত আত্মীয়র সম্পত্তি লাভের সুযোগ পাবেন।
বৃশ্চিক রাশি (২২অক্টোবর থেকে ২১নভেম্বর) : শুরুতেই পারিবারিক জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। গৃহস্থালী জীবনে আত্মীয় স্বজনের সাহায্য আশা করা যায়। মনের কোনো অপূর্ণ স্বপ্ন পূরণের সুযোগ আসবে। পারিবারিক প্রয়োজনে যানবাহন ক্রয়ের যোগ। মধ্যভাগে প্রেম ভালোবাসায় সাফল্য লাভ। শিল্পী ও কলাকুশলীদের কাজের ব্যস্ততা ধীরে ধীরে বাড়তে শুরু করবে। একমাত্র সন্তানের শিক্ষা নিয়ে চলতে থাকা দুঃশ্চিন্তা দূর হয়ে যাবে। শেষার্ধে কর্মস্থলে বিশেষ সুযোগ লাভের আশা। অধিনস্ত কর্মী বা সহকর্মীদের সাহায্যে নতুন দায়িত্বে সফল হবেন। বেসরকারী চাকুরেদের আয় রোজগার বৃদ্ধি পাবে। শেষ দিকে দাম্পত্য ক্ষেত্র হয়ে উঠবে সুখময়। ব্যবসায়ীদের ব্যবসায়ীক অচলাবস্থা কেটে আয় রোজগারের চাকা সচল হতে শুরু করবে।
ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর) : সকল বৈদেশিক কাজে অগ্রগতি হবে। কারো ব্যার্থতার কারনে কোনো কাজের সুযোগ আপনি পেতে পারেন। অনলাইন ব্যবসা বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধির যোগ। গণমাধ্যমে কাজের সুযোগ আসবে। ভাই বোনের সাথে চলতে থাকা ভুল বুঝাবুঝি কাটিয়ে উঠতে চেষ্টা করুন। সপ্তাহর মধ্যভাগে আপনার পারিবারিক প্রত্যাশা পূরণ হতে চলেছে। জমি-ভূমি, স্থাবর সম্পত্তি ক্রয়ে লাভবান হবেন। শেষার্ধে নিঃসন্তান বয়স্ক দম্পতিদের সন্তান লাভের সু সংবাদ লাভ। সৃজনশীল প্রতিভার বিকাশে কোনো অপ্রত্যাশিত সুযোগ আসবে। অভিনয় শিল্পীদের কাজের ক্ষেত্রে নতুন যোগাযোগ বৃদ্ধির সময়। সপ্তাহর শেষে কর্মস্থলে আশাতিত সফলতা। সকলের সহযোগিতায় অসম্ভব কাজও সম্ভব করতে পারবেন।
মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি) : এ সপ্তাহে রহস্যজনক উৎস থেকে আয় রোজগারের যোগ প্রবল। করোনার লকডাউন আপনার জন্য আশীর্বাদ হয়ে আসবে। গৃহ নির্মিত খাদ্য ও পানিয়ের উৎপাদন ও বিপণণে আয় রোজগার বাড়ানোর সুযোগ নিন। মধ্যভাগে বৈদেশিক যোগাযোগে সফল হতে পারবেন। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির সময়। ছোট ভাই বোনের কর্ম সাফল্যের সংবাদ পাবেন। শেষার্ধে আপনার সাংসারিক কোনো স্বপ্ন পূরণ হবে। গৃহস্থালী জীবনে আত্মীয়দের সাহায্য প্রাপ্তির আশা। ভূমি আবাসন ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে অপ্রত্যাশিত সুযোগ আসবে। শেষ দিকে প্রেম ভালোবাসায় মানসিক প্রশান্তি ও সৃজনশীল কাজে সফল হওয়ার সময়। নতুন নতুন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। সাংসারিক জীবনে সকল সদস্যদের পূর্ণ সাহায্য ও ভালোবাসা পাবেন।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রæয়ারি) : সপ্তাহটি আপনার জন্য শুভ সম্ভাবনাময়। শুরুতেই বৃহস্পতি চন্দ্রর প্রভাবে কর্ম ও শিক্ষা জীবনে সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। আয় রোজগারের চেষ্টায় নতুন পরিকল্পণা বাস্তবায়নের সময়। অসুস্থতা ও মানসিক অবশাদ ক্লান্তি কাটিয়ে উঠতে চেষ্টা করুন। মধ্যভাগে আয় রোজগারের চেষ্টা সফল হবে। ব্যবসায়ীক ভাবে সময় ভালো , তবে কাজে লাগানোর দায়িত্ব আপনার। খুচরা পাইকারী ব্যবসায়ীদের অচলাবস্থা ধীরে ধীরে দূর হবে। সপ্তাহর শেষার্ধে বৈদেশিক কাজের মাধ্যমে আয় রোজগার বৃদ্ধির সময়। প্রবাসী ছোট ভাই বোনের সাহায্য জন্য চিন্তিত হতে পারেন।অনলাইন মিডিয়ায় কাজের প্রস্তাব আসবে। শেষ দিকে আত্মীয়র সম্পত্তি লাভের আশা। মায়ের সাহায্য সহযোগিতা পাওয়া যাবে।
মীন রাশি (১৯ ফেব্রæয়ারি থেকে ২০ মার্চ) : সপ্তাহর শুরুতেই দেশ থেকে ভালো কোনো সংবাদ পাবেন। আয় রোজগারের জন্য দূরে যেতে হবে। ব্যবসা বাণিজ্যে পরিবহন ব্যয় বৃদ্ধি পেতে থাকবে। প্রবাসীদের কর্মস্থলে চলতে থাকা অনিশ্চয়তা দূর হতে চলেছে। মধ্যভাগে প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা। শারীরিক ও মানসিক অবসাদ কাটিয়ে উঠতে পারবেন। শেষার্ধে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে থাকবে। আয় রোজগারের চেষ্টায় সফল হবেন। তবে সঞ্চয়ের চেষ্টায় বাধা বিপত্তি দেখা দেবে। খুচরা পাইকারী বাণিজ্যে সফল হতে পারবেন। শেষ দিকে সকল প্রকার ফরেক্স, ক্রিপটো ও বেটিং থেকে লাভবান হবেন। অনলাইন ব্যবসা বাণিজ্যে কাঙ্খীত আয় রোজগারের সুযোগ পাবেন।

 

 

 

Related posts

সপ্তাহটি কেমন যাবে ১২ রাশির জাতক জাতিকার

Irani Biswash

সপ্তাহটি কেমন যাবে ১২ রাশির জাতক জাতিকার

Irani Biswash

কেমন যাবে ১২ রাশির জাতক জাতিকার

Irani Biswash

Leave a Comment

Translate »