এই মাত্র নারী বিনোদন ব্রেকিং

বিয়ে করলেন কণ্ঠশিল্পী পুতুল

নিজস্ব সংবাদদাতা: বিয়ে করলেন কণ্ঠশিল্পী সাজিয়া সুলতানা পুতুল।  মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের খবরটি নিজেই জানান সংগীতশিল্পী পুতুল, সেইসঙ্গে পারিবারিক আবহে সম্পন্ন হওয়া বিয়ের দুটি ছবিও পোস্ট করেন এই শিল্পী।

পুতুল লেখেন, ‘দুই পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘন্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।’

পুতুল আরো লেখেন, সৈয়দ রেজা আলী আমার গানবন্ধু বহু দিনের। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার তিনি। তিনি একজন মিউজিক কম্পোজারও, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। তার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গান গাওয়া হয়েছে। আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেয়ার কথা ভাবেন রেজার বাবা মা। তাদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ ভালোবাসা পেয়েছি।

তিনি বলেন, শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে, বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেয়ার মতো বলিষ্ঠ পথিক যেনো হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেনো একইরকম সুরেলা থাকে, যেনো ছন্দ না কাটে। যেনো সুর তাল লয়ের পরিমিতিতে অপূর্ব সংগীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেনো সত্যি হয়।

পুতুলের বিয়ের খবরে তাকে শুভেচ্ছা জানাছেন সংগীতের মানুষ সহ তার ভক্ত অনুরাগীরা।

Related posts

ইরানের সঙ্গে বৈঠকে বসতে চায় যুক্তরাষ্ট্র

Mims 24 : Powered by information

বিদেশিদের কাছে বাড়ি বিক্রি বন্ধ করছে কানাডা

razzak

রাশিয়ার আগ্রাসন ঠেকাতে যুক্তরাষ্ট্রে গেলেন ওলাফ শলজ

razzak

Leave a Comment

Translate »