ডিসেম্বর ১, ২০২২
MIMS 24
আইন ও বিচার এই মাত্র কোভিড ১৯ জাতীয় বাংলাদেশ ব্রেকিং স্বাস্থ্য

অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর জীবনাবসান

নিজস্ব সংবাদদাতা: করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু। তিনি সাবেক আইনমন্ত্রী ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ছিলেন।

করোনা আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা আব্দুল মতিন খসরু বুধবার বিকাল ৪টা ৪৫ মিনিটে মারা যান।

বুধবার পৃথক পৃথক শোকবার্তায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ  ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করে অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

এছাড়া আব্দুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী ও প্রতিমন্ত্রীরা। বুধবার বিকেলে সংবাদ মাধ্যমে পাঠানো শোক বার্তায় সাবেক এই আইনমন্ত্রীর মৃত্যুতে শোক জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন, রেলপথমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

Related posts

বাড়ছে হার্ট অ্যাটাক-স্ট্রোকের ঝুঁকি, যেভাবে সুস্থ রাখবেন নিজেকে

razzak

এলডিসি উত্তরণের পরও টিআরআইপি ছাড় পেতে পারে বাংলাদেশ

razzak

সচিব পরিচয়ে প্রতারণা, আটক ৪

razzak

Leave a Comment

Translate »