এই মাত্র জাতীয় দুর্ঘটনা প্রিয় লেখক বাংলাদেশ ব্রেকিং শিক্ষা সাহিত্য

অধ্যাপক ড. তারেক শামসুর রেহমানের মৃত দেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা: সকালে বুয়া ও সিকিউরিটি গার্ড দরজায় কড়া নেড়ে সাড়া না পেয়ে পুলিশে খবর দেন। পরে দুপুর ১২টার পর তুরাগ থানা পুলিশের একটি দল এসে শিক্ষক ও কলামিস্ট ড. তারেক শামসুর রেহমানের ১৩০৪ নম্বর ফ্ল্যাটের দরজায় ভেঙে ভেতরে প্রবেশ করে। ভেতরে প্রবেশ করে বাথরুমের দরজার সামনে তার নিথর দেহ দেখতে পায় পুলিশ।

শনিবার দুপুরে উত্তরা-১৮ নাম্বার সেক্টরে রাজউকের আবাসিক প্রকল্পের দোলনচাপা ভবনের ১৩০৪ নম্বর ফ্ল্যাট থেকে শামসুর রেহমানের মরদেহ উদ্ধার করে পুলিশ। বিকেলে ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শী ও পুলিশের সঙ্গে কথা বলে এসব কথা জানা যায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের বর্ণনা অনুযায়ী, বাথরুমের দরজার সামনে বমির ওপর পড়েছিল শামসুর রেহমানের মরদেহ। এ সময় তার পা ছিল বাথরুমের ভেতর। বাকি শরীর ছিল দরজার সামনে। তার শরীরে ছিল সাদা রঙের সেন্টু গেঞ্জি ও কালো রঙের প্যান্ট। আর তার ডান পায়ে ছিল মোজা। এছাড়া মরদেহের আশপাশে অনেক রক্তও দেখতে পান প্রত্যক্ষদর্শীরা।

ডিএমপির উত্তরা বিভাগের উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার শচীন মল্লিক বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, অধ্যাপক শামসুর রেহমান হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে আমরা সব বিষয়কে সামনে রেখেই তদন্ত করছি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সুনির্দিষ্ট কারণ বলা যাবে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতের মরদেহ তার ফ্ল্যাটের মধ্যেই রয়েছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের ক্রাইমসিন টিম ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে। আলামত সংগ্রহ শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হবে বলে পুলিশ জানিয়েছে।

Related posts

বিলিয়ন ডলার হারাচ্ছে টেসলা!

razzak

আফগানিস্তানে আজ নতুন মন্ত্রিসভা ঘোষণা

razzak

আরেক দফা বাড়ছে সয়াবিন তেলের দাম

razzak

Leave a Comment

Translate »