আন্তর্জাতিক এই মাত্র জাতীয় জীবনধারা দুর্ঘটনা প্রবাস কথা প্রিয় প্রবাসী বাংলাদেশ ব্রেকিং রাজনীতি স্বাস্থ্য

অর্থমন্ত্রীর জামাতা মারা গেছেন

নিজস্ব সংবাদদাতা: অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের জামাতা মারা  গেছেন। মন্ত্রীর বড় মেয়ে কাসফি কামালের স্বামী মোহাম্মদ দিলশাদ হোসেন লন্ডনের মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর।

লন্ডনে বাদ জুমার পর বন্ধুরা দিলশাদ হোসেনকে ডাকাডাকি করেন। কয়েকজন বন্ধু তাকে ফোনও করেন। কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে দিলশাদকে অচেতন অবস্থায় দেখতে পান তারা। পরে স্থানীয় চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের ধারণা, রোববার মরদেহ উদ্ধারের দুইদিন আগেই তার মৃত্যু হয়েছে। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শুক্রবার লন্ড‌নে নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন বলেও ধারণা করা হচ্ছে। এ সময় তার পরিবারের সদস্যরা দেশে অবস্থান করছিলেন।

দিলশাদ পরিবারসূত্রে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মে‌য়ে কাসফি কামালের স্বামী, ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ভাগনে ও সাঈদ খোকনের ফুপাতো ভাই।

অর্থমন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বড় মে‌য়ে কাসফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেন গত শুক্রবার লন্ড‌নে তার নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার পরিবার এবং অর্থমন্ত্রীর পরিবার মো. দিলশাদ হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

বর্তমান পরিস্থিতিতে যুক্তরাজ্যের স্থানীয় নিময়কানুন পালন করে মরহুমের মরদেহ ঢাকায় এনে দাফন করার বিষয়ে তার পরিবার ব্যবস্থা গ্রহণ করছেন।

 

Related posts

প্রথমে বাসে ডাকাতি, এরপর তরুণী যাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

razzak

জাতিসংঘে রোহিঙ্গা প্রশ্নে পক্ষে ১৩০, বিপক্ষে ৯ ও ভোট দানে বিরত ছিল ভারতসহ ২৫ দেশ

Mims 24 : Powered by information

সাত কলেজের সেশন ৮ মাসে শেষের পরিকল্পনায় গতি নেই

razzak

Leave a Comment

Translate »