অর্থনীতি কোভিড ১৯ জনদুর্ভোগ জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং রাজনীতি সেবামূলক কাজ স্বাস্থ্য

প্রধানমন্ত্রীর উপহার পেল চট্টগ্রামের প্রতিবন্ধীরা

নিজস্ব সংবাদদাতা:  চলমান লকডাউনে চট্টগ্রামে অসচ্ছল প্রতিবন্ধীদের মধ্যে প্রধানমন্ত্রী প্রদত্ত ৪০০ প্যাকেট উপহার সামগ্রী (ত্রাণ) বিতরণ করেছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার  কাজেম আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে অসহায় প্রতিবন্ধীর হাতে এসব উপহার তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আ স ম জামশেদ খোন্দকার।

প্রতি প্যাকেট উপহার সামগ্রীর মধ্যে ছিল ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি ছোলা, ২ কেজি আলু, ১ কেজি চিনি ও ১টি সাবান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. শহীদুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা, জেলা ত্রাণ কর্মকর্তা সজীব চক্রবর্তী প্রমুখ। স্বেচ্ছাসেবক টিম সিপিপি, বেটার ফিউচার বাংলাদেশ, পূর্বাশার আলো, রেড ক্রিসেন্ট, তৃণমুল নাট্যদল, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, এম ফাউন্ডেশন ও নির্বাণ ক্লাব ত্রাণ বিতরণ কাজে সহযোগিতা করে।

অতিরিক্ত জেলা প্রশাসক জামশেদ খোন্দকার বলেন, করোনা পরিস্থিতিতে লকডাউন চলাকালে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশাপাশি অসচ্ছল প্রতিবন্ধীরাও সরকারি ত্রাণ পাওয়া থেকে বঞ্চিত হবে না। কর্মহারা বা কষ্টে আছে এমন প্রত্যেককে ত্রাণের আওতায় আনতে জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। আমরা চাই এ পরিস্থিতিতে কেউ অনাহারে ও কষ্টে থাকবে না। নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের মধ্যে যারা প্রকাশ্যে সাহায্য নিতে লজ্জা করে সাহায্য চেয়ে আমাদের কাছে টেলিফোন ও এসএমএস করছেন তাদের বাসা-বাড়িতে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

Related posts

তীব্র তাপদাহে কানাডায় মৃত্যু বেড়েই চলছে

Irani Biswash

ইতিহাসের ২১ মার্চ, ১৯৭১

Mims 24 : Powered by information

ইতিহাসের ২০ মার্চ ১৯৭১

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »