আন্তর্জাতিক কোভিড ১৯ খেলাধুলা জাতীয় বাংলাদেশ ব্রেকিং স্বাস্থ্য

শ্রীলঙ্কার স্টেডিয়ামে করোনার হানা

ডেস্ক রিপোর্ট: শ্রীলঙ্কার পাল্লেকেলে স্টেডিয়ামে করোনার হানা। বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্টের প্রথম মুখোমুখি হয় এই স্টেডিয়ামে। সেখানেই এক মাঠকর্মীর করোনা আক্রান্তের খবর পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীলঙ্কা দলের মিডিয়া ম্যানেজার প্রাসান্না রদ্রিগো।

শুক্রবার বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্টের ম্যাচের তৃতীয় দিন ওই মাঠকর্মীর করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে বলে জানা গেছে। তার সংশ্লিষ্ট আসা ৯জনকে ইতোমধ্যেই আইসোলেশনে নেওয়া হয়েছে।

রদ্রিগো বলেন, ‘মাঠে ঢোকার আগে আমাদের নিয়মিত পরীক্ষার সময় একজন অস্থায়ী কর্মী করোনা পজিটিভ হয়েছেন। যখন সে পজিটিভ আসে, তার সংশ্লিষ্টে আসা আরও ৯ জনকে আমরা আইসোলেশনে পাঠিয়েছি।’

গত বছরের জুলাইয়ে হওয়ার কথা ছিল বাংলাদেশ-শ্রীলঙ্কা দুই ম্যাচের সিরিজ। কিন্তু করোনা ভাইরাসের কারণে তখন আয়োজন সম্ভব হয়নি। এরপর গত বছরের অক্টোবর-নভেম্বরে আয়োজনের চিন্তা ছিল টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ এই সিরিজ। কিন্তু কোয়ারেন্টাইন জটিলতায় তখনো হয়নি এই সিরিজ।

এরপর গত ২১ এপ্রিল মাঠে গড়ায় সিরিজের প্রথম টেস্ট, যেটি এখনো শেষ হয়নি। ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামেই হওয়ার কথা রয়েছে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টও।

Related posts

ইউক্রেন ইস্যুতে বিভক্ত দক্ষিণ এশিয়া

razzak

মানবিক বিপর্যয়ের দ্বারপ্রান্তে মারিউপোল

razzak

৪২তম বিসিএসের ফল, ৪ হাজার চিকিৎসক নিয়োগের সুপারিশ

razzak

Leave a Comment

Translate »