এই মাত্র কোভিড ১৯ জাতীয় জীবনধারা দুর্ঘটনা বাংলাদেশ ব্রেকিং স্বাস্থ্য

করোনায় মারা গেলেন প্রানিসম্পদ অধিদফতরের উপপরিচালক

নিজস্ব সংবাদদাতা:  করোনায় মারা গেলেন প্রানিসম্পদ অধিদফতরের উপপরিচালক ডা. কাজী মো. তরিকুল আলম। তিনি নারায়ণগঞ্জের কেন্দ্রীয় হাঁস প্রজনন খামারের উপপরিচালক হিসেবে দায়িত্বরত ছিলেন।

সোমবার মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় সূত্র জানায়,  নারায়ণগঞ্জের কেন্দ্রীয় হাঁস প্রজনন খামারের উপপরিচালক ডা. কাজী মো. তরিকুল আলম রোববার দিবাগত রাত ১টায় মারা যান।  গত ৮ এপ্রিল তিনি করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এবং সেখানেই তিনি মারা যান। বাংলাদেশ সিভিল সার্ভিস (লাইভস্টক) ক্যাডারের ১৯তম ব্যাচের কর্মকর্তা ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ও সচিব রওনক মাহমুদ শোক প্রকাশ করেছেন। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং মৎস্য ও প্রাণিসম্পদ সচিব মরহুম ডা. কাজী মো. তরিকুল আলমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

শোক বার্তায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম জানান, ডা. কাজী মো. তরিকুল আলম ছিলেন একজন মেধাবী কর্মকর্তা। কর্মক্ষেত্রে তিনি দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। দেশের প্রাণিসম্পদ খাতের উন্নয়নে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ শোক বার্তায় জানান, ডা. কাজী মো. তরিকুল আলমের মতো মেধাবী কর্মকর্তার মৃত্যু দেশের প্রাণিসম্পদ খাতের বিরাট ক্ষতি। তার মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় গভীরভাবে শোকাহত।

Related posts

আজ বাংলাবান্ধা বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

razzak

মুহিত তার স্বীয় কর্মের মধ্য দিয়ে স্মরণীয় হয়ে থাকবেন: প্রধানমন্ত্রী

razzak

চিকিৎসা জগতে ম্যাজিক বাংলাদেশি আমেরিকান ড. রায়ান সাদী

razzak

Leave a Comment

Translate »