ডিসেম্বর ৭, ২০২২
MIMS 24
আইন ও বিচার কোভিড ১৯ জনদুর্ভোগ জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং রাজনীতি স্বাস্থ্য

কঠিন পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুতির পরামর্শ সেতুমন্ত্রীর

নিজস্ব সংবাদদাতা: আগামীতে সকল ধরনের কঠিন পরিস্থিতি মোবাবিলায় দলীয় নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার পরামর্শ দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার রাতে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির ভার্চুয়াল সভায় প্রধান অতিথির বক্তব্যে এ পরামর্শ দেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীকে জাতীয় দুর্যোগে মানুষের পাশে দাঁড়ানোর জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশ রয়েছে। এই রাষ্ট্র সব দুর্যোগ এখন পর্যন্ত সফলভাবে মোকাবিলা করেছে। তার কারণ জননেত্রী শেখ হাসিনা। মেধা, সততা, সাহস ও কঠোর পরিশ্রম দিয়ে জাতির পাশে দাঁড়িয়ে আছেন তিনি।

তিনি বলেন, বর্তমানে আমাদের সামনে দুটি চ্যালেঞ্জ। একটি হচ্ছে করোনা মহামারির দ্বিতীয় ঢেউ কার্যকরভাবে মোকাবিলা করা এবং অন্যটি হচ্ছে সাম্প্রদায়িক ও ধর্মান্ধ গোষ্ঠীসহ রাষ্ট্রবিরোধী সব গোষ্ঠীর ষড়যন্ত্র ও তথ্য সন্ত্রাস মোকাবিলা করা। এর জন্য দরকার কর্মদক্ষতা, কমিটমেন্ট আর কঠোর পরিশ্রম।

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ড. মশিউর রহমানের সভাপতিত্বে উপকমিটির ভার্চুয়াল সভায় স্বাগত বক্তব্য রাখেন তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য সচিব ড. সেলিম মাহমুদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রফেসর মাহফুজুর রহমান, ড. শাহজাহান মাহমুদ, সাজ্জাদুল হাসান, প্রফেসর হেলালুদ্দীন নিজামী প্রমুখ।

Related posts

ভোটে হেরে কম্বল ফেরত নিলেন পরাজিত প্রার্থী

razzak

পাটুরিয়ায় ১৭ ট্রাকসহ ডুবলো ফেরি

razzak

বাসার ভেতর মা ও দুই শিশু সন্তানের ঝুলন্ত লাশ

razzak

Leave a Comment

Translate »