এই মাত্র কোভিড ১৯ জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং সংগঠন সংবাদ সেবামূলক কাজ স্বাস্থ্য

আবুল খায়ের গ্রুপের অক্সিজেন উপহার পেল মৌলভীবাজার হাসপাতাল

নিজস্ব সংবাদদাতা: দেশের বৃহত্তর কোম্পানী আবুল খায়ের অক্সিজেন উপহার দিলেন মৌলভীবাজারের একটি হাসপাতালকে। বৃহস্পতিবার দুপুরে  মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালকে দেওয়া ৫০টি অক্সিজেন সিলিন্ডার  হাসপাতালের তত্ত্বাবধায়কের কাছে হস্তান্তর করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

জেলা প্রশাসক ও পৌর মেয়রের ডাকে সাড়া দিয়ে এই উপহারের ব্যবস্থা করে দেন অগ্রণী ব্যাংকের এমডি শামস উল ইসলাম।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, এখন করোনা মহামারি চলছে। কেউ যাতে অক্সিজেনের অভাবে চিকিৎসা থেকে বঞ্চিত না হন সেজন্য আমরা ন্যূনতম সহযোগিতার চেষ্টা করছি। এখানে যারা চিকিৎসক আছেন তারা অনেক কষ্ট করে সেবা দিয়ে যাচ্ছেন। তাদেরকে ন্যূনতম সাপোর্ট দেওয়ার জন্য অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেছি আমরা। যাতে তারা এই করোনা মহামারি মোকাবেলায় উৎসাহ পান। অগ্রণী ব্যাংকের এমডি শামস উল ইসলামের কাছে অনুরোধ করেছিলাম আমরা। তিনি আবুল খায়ের গ্রুপের চেয়ারম্যানকে বলে এই সিলিন্ডারগুলোর ব্যবস্থা করেছেন। আমরা তার কাছে কৃতজ্ঞ।

এ সময় মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক পার্থ সারথি দত্ত, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান ও আবুল খায়ের গ্রুপের রিজিওনাল ম্যানেজার মো. আলাউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

মৌলভীবাজারের সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, মৌলভীবাজারে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ২৮ জন। আক্রান্ত হয়েছেন দুই হাজার ৩০৭ জন। এর মধ্যে সুস্থ হয়ে উঠেছেন দুই হাজার ১৪৫ জন।

Related posts

২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় ৫ হাজার ৫শর বেশি মৃত্যু

razzak

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র থাকবে না : ইসরায়েল

razzak

পাবজি ও ফ্রি ফায়ার বন্ধ, টিকটক-লাইকিও বন্ধ হচ্ছে

razzak

Leave a Comment

Translate »