আন্তর্জাতিক এই মাত্র কোভিড ১৯ জনদুর্ভোগ জীবনধারা বিনোদন ব্রেকিং

লকডাউন অমান্য করে শুটিং করায় গ্রেফতার পুরো টিম

বিনোদন ডেস্ক:  করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে যখন বেসামাল ভারত।  ঠিক তখন সংক্রমণের বাড়বাড়ন্ত রুখতে মহারাষ্ট্র, দিল্লি সহ একাধিক রাজ্যে পূর্ণ ও আংশিক লকডাউন ঘোষনা করা হয়। এমন পরিস্থিতিতে করোনার বিধিনিষেধ না মেনে ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা জিমি শেরগিল। খবর পেয়ে শ্যুটিং ফ্লোরে পৌঁছে অভিনেতা, ও কলাকুশলী সহ ৩৫জনকে গ্রেফতার করে পুলিশ। গভীর রাতের এই ঘটনায় চাঞ্চল্য সিনে দুনিয়ায়।

করোনার বাড়বাড়ন্ত রুখতে লুধিয়ানায় সন্ধ্যা ৬টা থেকে ভোর ৫টা পর্যন্ত নাইট কার্ফু জারি করেছে প্রশাসন। তা সত্ত্বেও নাইট কার্ফু ভেঙে প্রায় ১৫০ জন কলাকুশলীকে নিয়ে জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক ইশ্বর নিবাস ‘ইয়োর অনার ২’ ওয়েব সিরিজের শ্যুটিং চলছিল লুধিয়ানায়। এই সিরিজে মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেতা জিমি শেরগিল। অভিযোগ কোভিড বিধি ভেঙে নাইট কার্ফু না মেনে গত তিন দিন ধরে লুধিয়ানার আর্য নামের স্কুলে শ্যুটিং করছিল গোটা টিম। ফ্লোরে না ছিল কোনও নির্দিষ্ট স্যানিটাইজেশন পদ্ধতি, না ছিল গোটা টিমের কারও মুখে মাস্ক। দূরত্ববিধির তো কোনও বালাই ছিল না সেখানে। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে অভিনেতা জিমি সহ গোটা টিমকেই গ্রেফতার করে।

জিমি শেরগিল, পরিচালক সহ পুরো টিমের বিরুদ্ধেই ভারতীয় দণ্ডবিধির ১৮৮ এবং ২৬৯ ধারায় দায়ের হয়েছে। অন্যদিকে, পরিচালক ইশ্বর নিবাসের টিমের দাবি, তাদের কাছে শ্যুটিংয়ের জন্য প্রয়োজনীয় সমস্ত অনুমতি ছিল। ২৩ এপ্রিল থেকে ২ মে পর্যন্ত ওই স্কুলে শ্যুটিং করার অনুমতি নিয়েছিল প্রোডাশন টিম। তা সত্ত্বেও এই পুলিশি অভিযানে হতাশ ইয়ার অনার-২ গোটা টিম।

Related posts

ইউক্রেনে রুশ হামলা: তেলের দাম ১০০ ডলার ছাড়াল

razzak

ঐতিহাসিক গণ-অভ্যুত্থান দিবস আজ

Mims 24 : Powered by information

যুক্তরাষ্ট্রে গণপরিবহনে মাস্ক পরা বাধ্যতামূলক

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »