ডিসেম্বর ৮, ২০২২
MIMS 24
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বাংলাদেশ ব্রেকিং সংগঠন সংবাদ

বৃষ্টি বিড়ম্বনার পরও শ্রীলঙ্কা টেস্টের দ্বিতীয় দিনটি ছিল বাংলাদেশের

খেলা ডেস্ক:  শ্রীলঙ্কার পাল্লেকেলে টেস্টের দ্বিতীয় দিনে চা বিরতির পরপর প্রথমে বৃষ্টি তারপর আলোকস্বল্পতার  কারণে বন্ধ হয়ে গেল খেলা।  ২৪ ওভার বাকি থাকতেই আম্পায়ারকে খেলা শেষ করে দিতে হলো।  সকল প্রতিবন্ধকতা বাদ দিলে আজ দ্বিতীয় দিনটি ছিল বাংলাদেশের। আজ ১৭৮ রান তুলেছে শ্রীলঙ্কা। অন্যদিকে বাংলাদেশ তুলে নিয়েছে পাঁচটি উইকেট।

তাসকিনরা যেভাবে দাপুটে বোলিং করছিলেন তাতে প্রায় একটি সেশন বৃষ্টির পেটে না গেলে লঙ্কানদের আজই হয়তো গুটিয়ে দিত বাংলাদেশ! ৬ উইকেটে ৪৬৯ রানে আজ দ্বিতীয় দিন শেষ করেছে শ্রীলঙ্কা। উইকেটে আছেন নিরোশান ডিকওয়েলা (৬৪) ও রমেশ মেন্ডিস (২২)।

বৃষ্টির আক্ষেপটা বাদ দিলে আজকের দিনটা নিজের দাবি করতে পারেন বাংলাদেশি পেসার তাসকিন আহমেদও! সতীর্থ ফিল্ডারদের কারণে আগের দিন দুর্দান্ত বোলিং করেও সাফল্য মিলেনি। কিন্তু তাতে বদলে যাওয়া তাসকিনের আত্মবিশ্বাসে যে চিড় ধরাতে পারেনি সেটা বুঝালেন আজ দ্বিতীয় দিন। পুরোটা দিনই দুর্দান্ত বোলিং করে গেছেন তারকা পেসার।

দিনের সকালটা অবশ্য ছিল শ্রীলঙ্কার দুই অপরাজিত ব্যাটার লাহিরু থিরিমান্নে ও ওসাদা ফার্নান্দোর। দিনের খেলা শুরু হওয়ার সময় ১৩১ রানে অপরাজিত ছিলেন থিরিমান্নে, ওশাদা ৪০ রানে। আজ দিনের প্রথম ঘণ্টায় তাসকিন-শরিফুলের গতির ঝড়ে বারবার পরাস্ত হয়েছেন দুজন। কিন্তু উইকেট পড়েনি। ধারাবাহিকতার সাফল্য তাসকিন পেয়েছেন পানি পানের বিরতির পর।

থিরিমান্নে পানি পানের বিরতির পর একটু অমনোযোগী হয়ে পড়লেন কিনা কে জানে! তাসকিনের লেগ স্ট্যাম্পের বাইরের বলটি গ্লান্স করতে চেয়ে উইকেটের পেছনে ক্যাচ দিয়েছেন লঙ্কান তরুণ। তার আগে ২৮৯ বল খেলে ১৫টি চারের সাহায্যে ১৪০ রান করেছেন।

Related posts

২১ শতাংশ প্রাপ্তবয়স্ক ভুগছে উচ্চ রক্তচাপে

razzak

ছোলা খেলে বাড়ে যৌনশক্তি

razzak

দুই ধরনের ভ্যাকসিন মিশ্রনে শরীরের প্রতিক্রিয়া

Irani Biswash

Leave a Comment

Translate »