ডিসেম্বর ৩, ২০২২
MIMS 24
আন্তর্জাতিক বিনোদন ব্রেকিং স্বাস্থ্য

দিলীপ কুমার হাসপাতালে ভর্তি

বিনোদন ডেস্ক:  বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার শারীরিক ভাবে ভাল নেই। মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন বর্ষীয়াণ এই অভিনেতা। ভারতীয় এক সংবাদমাধ্যমে এই খবর জানিয়েছেন স্ত্রী অভিনেত্রী সায়রা বানু।

বর্তমানে অভিনেতা দিলীপ কুমারের বয়স হয়েছে ৯৮ বছর। বার্ধক্যজনিত নানা শরীরিক সমস্যা দেখা দিয়েছে তার। তবে ঠিক কী ধরণের সমস্যা নিয়ে দিলীপ কুমার হাসপাতালে ভর্তি হয়েছেন তা জানা যায়নি। তার স্ত্রী এবং অভিনেত্রী সায়রা বানু জানিয়েছেন, ‘ও দ্রুত সুস্থ হয়ে উঠছেন। হয়তো খুব শীঘ্রই হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হবে।’

ভারতে এখন করোনা পরিস্থিতি উদ্বেগজনক। কিছুদিন আগেই সবার সুস্থ শরীর কামনা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন এই বর্ষীয়াণ অভিনেতা। এমন অবস্থায় দিলীপ কুমারের শারীরিক অসুস্থতায় চিন্তিত ছিলেন তার ভক্তরা। তবে, সবাইকে আশ্বস্ত করেছেন সায়রা বানু।

১৯২২ সালে পাকিস্তানের খাইবারে একটি মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্ম নিয়েছিলেন মুহাম্মদ ইউসুফ খান। যিনি বলিউড ইন্ডাস্ট্রিতে দিলীপ কুমার নামেই সর্বজন শ্রদ্ধেয়। সর্বকালের সর্বশ্রেষ্ঠ এই অভিনেতা প্রতিবেশী ছিলেন আরেক কিংবদন্তী অভিনেতা রাজ কাপুর। ছোটবেলা থেকেই দু’জনের বন্ধুত্ব। বাবার সঙ্গে মতপার্থক্যের জেরে বাড়ি ছাড়েন দিলীপ কুমার। পরিচয় গোপন করে ক্যান্টিন কন্ট্রাক্টরের কাজ করেন। পরে আর্মি ক্লাবে স্যান্ডউইচও বিক্রি করেন। এভাবেই ৫০০০ টাকা জমিয়ে মুম্বই চলে আসেন।

Related posts

কোথাও গাছ কাটা হলে প্রচুর গাছ লাগাতে হবে: প্রধানমন্ত্রী

Irani Biswash

রেকর্ড নিলামমূল্যে বিক্রি হলো মাইকেল জর্ডানের ১৯৮৪ সালে পরা জুতো

razzak

পশ্চিমবঙ্গে উপনির্বাচনে বিজেপির শোচনীয় পরাজয়, বড় জয় আসামে

razzak

Leave a Comment

Translate »